Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তিন জেলায় সড়কে ঝরল ৬ প্রাণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মে, ২০২২, ১২:০০ এএম

দেশের তিন জেলায় সড়ক দুর্ঘটনায় ছয়জনের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাত ও গতকাল সন্ধ্যা পর্যন্ত এইসব দুর্ঘটনা ঘটে। এর মধ্যে নোয়াখালীতে দুই, কুষ্টিয়াতে দুই, চাঁপাইনবাবঞ্জে দু’জন নিহত হয়েছে। এছাড়া এসব দুর্ঘটনায় আহত হয়েছে বেশ কয়েকজন। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে প্রতিবেদন।

নোয়াখালী ব্যুরো জানান, ট্রাক চাপায় ২ সিএনজি চালিত অটোরিকশার যাত্রীর মৃত্যু হয়েছে । এ ঘটনায় আরো তিনজন সিএনজি যাত্রী গুরুতর আহত হয়েছে। নিহতরা হলো সবুজ ও জুবাইদা। ২জনই সুবর্ণচর উপজেলার বাসিন্দা বলে জানা যায়। বৃহস্পতিবার দিবাগত রাতে সদর উপজেলার চিরিঙ্গি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি জানান সুধারাম থানার পরিদর্শক জাকির হোসেন।

স্থানীয়রা জানায়, সুবর্ণচর উপজেলার বাসিন্দা সবুজ মিয়ার মেয়ে বিয়ের তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ৭ মে। গত বৃহস্পতিবার দুপুরের দিকে মেয়ের বিয়ের বাজার করতে যায় জেলা শহর মাইজদীতে। বাজার শেষে বিয়ের অনুষ্ঠানের বাজার নিয়ে মাইজদী থেকে সুবর্ণচর উপজেলায় চরবাটা তোতার বাজার এলাকায় বাড়ি ফেরার পথে সিএনজিটি চিরিঙ্গি বাজার পৌঁছলে পেছনের দিক থেকে একটি ট্রাক সিএনজিকে চাপা দিলে সবুজের ঘটনাস্থলেই মৃত্যু হয়। একই দুর্ঘটনায় সুবর্ণচর উপজেলার জুবাইদা নামে এক নারীও নিহত হয় ।

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে জানান, কুষ্টিয়া সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা ও ছেলের মৃত্যু হয়েছে। গতকাল সকালে দিকে উপজেলার বটতৈল বাইপাস মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের কবুরহাট গ্রামের নাজমুল ইসলামের স্ত্রী অঞ্জনা খাতুন ও তার ছেলে ইফতিয়াজ ইসলাম।

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা জানান, চাঁপাইনবাবগঞ্জ সদরে সামিয়া শিফা ও শিবগঞ্জ উপজেলায় আব্দুর রশিদ ভুতু নামের দু’জন সড়ক দুর্ঘটনায় নিহত হয়। গতকাল শুক্রবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদরের বালিকাপাড়া মোড় ও শিবগঞ্জের বিনোদপুর ইউনিয়নের নলবোনা এলাকায় এ সড়ক দুর্ঘটনাগুলো ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ