Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হেলিকপ্টারে চড়ে মায়ের কবর জিয়ারত করতে গোপালগঞ্জে গেলেন নজরুল রাজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মে, ২০২২, ৬:৫৪ পিএম
বর্তমান সময়ের চলচ্চিত্রের আলোচিত সমালোচিত মানবিক একজন অভিনেতা ও প্রযোজক নজরুল ইসলাম রাজ ।কিছু প্রভাবশালী কু-চক্র মহলের ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় বিনা অপরাধে  বেশ কিছুদিন কারাবাস করার পর কারাগার থেকে জামিনে মুক্ত হয়ে স্ত্রী ও পূত্র সন্তান নাহিয়ান ইসলাম রাজ্য’কে নিয়ে হেলিকপ্টার যোগে তার গ্রামের বাড়ি গোপালগঞ্জ গিয়েছেন। গোপালগঞ্জ যাওয়া মূল উদ্দেশ্য হলো মায়ের ২য় মৃত্যু বার্ষিকী পালন ও মায়ের কবর জিয়ারত করা। প্রতি বছরের ন্যায় এই বছরও এলাকার অসহায় হতদরিদ্র মানুষের ঈদ উপহার প্রদান করা।আত্নমানবতার সেবায় নজরুল রাজ সব সময় নিজেকে নিয়োজিত রেছেছেন।করোনা কালীন মহুত্বে নিজ ব্যক্তি উদ্যাগে ঢাকাসহ নিজ এলাকায় অসংখ্য অসহায় হতদরিদ্র নিম্ম আয়ের মানুষ মাঝে নগদ অর্থসহ ত্রাণ সামগ্রী উপহার দিয়েছেন নজরুল ইসলাম রাজ।
 
গত রোববার বেলা ১১টায় গোপালগঞ্জ সদর উপজেলার নিলখী আলীয়া মাদ্রাসা মাঠে দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিব আহমেদ তাকে অভ্যর্থনা জানান এদিকে, নজরুল ইসলাম রাজের আসার খবরে নিলখী আলীয়া মাদ্রাসা মাঠে সকল বয়সের সহস্রাধিক নারী-পুরুষসহ উৎসুক জনতার কৌতুহল দেখা গেছে।
 
রাজ এর গ্রামের স্থানীয় গৌন্যমান্য ব্যক্তি বর্গের কাছে নজরুল রাজ সম্পর্কে জানতে চাইলে তারা বলেন,আমাদের চোখের সামনে বেড়ে উঠা নজরুল ইসলাম রাজ,ছোট বেলা থেকেই পরউপকারী ছিলেন,ঢাকায় শত ব্যস্ততার মধ্যে ও নিজ গ্রামের মানুষের খোঁজ খবর সবসময় রাখেন তিনি।
নিলখী গ্রামের সমাজ সেবক মো. এনায়েত হোসেন বলেন, চলচ্চিত্র অভিনেতা নজরুল ইসলাম রাজ এলাকায় একজন জনদরদী মানুষ হিসেবে পরিচিত। তিনি গ্রামের বাড়িতে আসলে সবসময় গরীব দুঃখী মানুষদের সাহায্য সহযোগিতা করেন। সেকারনে এলাকার মানুষ সকাল থেকে মাদ্রাসা মাঠে তাকে এক নজর দেখার জন্য অপেক্ষা করছিল।
 
গোপালগঞ্জ সদরের দূর্গাপুর ইউনিয়নের জননন্দিন চেয়ারম্যান নাজিব আহমেদ বলেন, নজরুল ইসলাম রাজ আমাদের এলাকার একজন কৃতি সন্তান। দানশীল ব্যক্তি হিসেবে এলাকায় তার সুনাম রয়েছে। ষড়যন্ত্রমূলকভাবে তিনি গ্রেফতার হওয়ার পর দীর্ঘদিন কারাগারে ছিলেন। সম্প্রতি তিনি জামিনে মুক্ত হন। 
নজরুল ইসলাম রাজ বলেন, গোপালগঞ্জের সঙ্গে আমার নাড়ির সম্পর্ক। এখানে আমি জম্মগ্রহণ করেছি। সময় পেলেই আমি এলাকায় ছুটে আসি। কারাগারে থাকার কারনে বেশ কিছুদিন এলাকায় আসতে পারিনি। তাই ঈদকে সামনে রেখে স্বপরিবারে গ্রামে চলে এসেছি। এবার আত্মীয় স্বজন ও এলাকার মানুষের সঙ্গে ঈদ আনন্দ উপভোগ করব।
 
প্রসঙ্গত, ঢাকা বোর্ড ক্লাবে আলোচিত নায়িকা পরীমনির ঘটনাকে কেন্দ্র করে দেশজুড়ে তোলপাড় সৃষ্টি হলে তার ঘনিষ্টজন হিসেবে তখন আলোচনায় আসেন নায়ক নজরুল ইসলাম রাজ। পরে তাকে একটি মামলায় গ্রেফতার করেন র‍্যাপিড আকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)। বর্তমানে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা টি  দ্রুত নিষ্পত্তি হয়ে যাবে বলে জানান এ অভিনেতা নজরুল ইসলাম রাজ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ