Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পর্যায়ক্রমে যানজটের তীব্রতা কমে আসবে

ডিএসসিসি মেয়র

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, পর্যায়ক্রমে যানজটের তীব্রতা কবে আসবে। যানজট নিরসনে আমরা উদ্যোগ গ্রহণ করছি। আমরা যে কার্যক্রম গ্রহণ করেছি, যে কর্মপরিকল্পনা গ্রহণ করেছি, তার ফলে, ধীরে ধীরে ইনশাআল্লাহ আমরা যানজট নিরসনের দিকে এগিয়ে যাবো।

গতকাল বুধবার সন্ধ্যায় নগর ভবনের ফোয়ারা চত্বরে সম্মানিত বিশিষ্ট নাগরিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সম্মানে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলের সূচনা বক্তব্যে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস এই আশাবাদ ব্যক্ত করেন।
অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলির সদস্য ইউসুফ হোসেন হুমায়ুন, প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এস এম কামাল, সংসদ সদস্য রাশেদ খান মেনন, চাঁদপুর-৪ আসনের মো. শফিকুর রহমান, সৈয়দ আবু হোসেন বাবলা, হাজী সেলিম, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব মো. হেলাল উদ্দিন, রাজউক চেয়ারম্যান এবিএম আমিন উল্লাহ নুরী, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট আবদুস সোবহান গোলাপ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহম্মেদ মন্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সিনিয়র আইনজীবী মুরাদ রেজা, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মেহেদী হাসান চৌধুরী ও দক্ষিণ সিটির প্রধান নির্বাহী কর্মকর্তা ফরিদ আহম্মদ ও উত্তর সিটির প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম রেজা, সাবেক ক্রিকেটার মেহরাব হোসেন অপিসহ বিভিন্ন শ্রেণি-পেশার সম্মানিত ব্যক্তিবর্গ ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ