Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে কিশোরীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

: রাজধানীর খিলগাঁওয়ের মেরাদিয়া বড়বাড়ি এলাকায় এক কিশোরী আত্মহত্যা করেছে। মেয়েটির বাবা অভিযোগ করেছেন, সে ধর্ষণের শিকার হয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় খলিল নামে একজনকে আটক করেছে খিলগাঁও থানা পুলিশ। গত সোমবার সন্ধ্যায় অচেতন অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কিশোরীর বাবা বলেন, আমি দুপুরে বাসায় শুয়ে ছিলাম। আমার মেয়ে এসে আমাকে বলল, বাবা খলিল আমাকে নষ্ট করেছে। এরপর সে কীটনাশক জাতীয় কিছু খেয়ে অচেতন হযে পড়ে। তাকে উদ্ধার করে বনশ্রীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে ডাক্তার জানায় সে মারা গেছে। তিনি আরও জানান, পরে থানায় গেলে পুলিশ এসে খলিলকে আটক করে। বর্তমানে সে খিলগাঁও থানা পুলিশের হেফাজতে রয়েছে।

খিলগাঁও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজিত কুমার সাহা বলেন, আমরা ঘটনাটি জানার পর ঢাকা মেডিকেলে একটি টিম পাঠিয়েছিলাম। নিহত কিশোরীর বাবা থানা এসেছিলেন। তবে এটি ধর্ষণের ঘটনা কি না সে বিষয়ে আমরা এখনও নিশ্চিত নই। লাশটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। তদন্ত চলছে, পরে বিস্তারিত জানানো হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ