Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালী জার্নালিস্ট ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২২, ১:৫০ এএম
পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে নোয়াখালী জার্নালিস্ট ফোরাম-এনজেএফ ,ঢাকার  পক্ষ থেকে ইফতার ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। শনিবার রাজধানীর বাংলামটর রুপায়ন ট্রেড সেন্টারের তৃতীয় তলায় ওয়াটার কনভেনশন হলে এ অনুষ্ঠান হয়। ইফতারের আগে মিলাদ অনুষ্ঠিত হয়। এরপর মোনাজাতে আল্লাহর রহমত কামনা করে বিশেষ দোয়া করা হয়।মোনাজাতে এনজেএফের অসুস্থ সদস্যদের জন্য দোয়া কামনা করা হয়। এছাড়া নোয়াখালী জার্নালিস্ট ফোরামের সাবেক উপদেষ্টা দৈনিক সমকালের সিটি এডিটর শাহেদ চৌধুরির মা ও  কমিটির সহ-সাংস্কতিক সম্পাদক ইমরানুল আজিম চৌধুরীর বাবার মৃত্যুতে দোয়া করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনজেএফের সভাপতি শাহাদাৎ হোসেন নিজাম, সঞ্চালনা করেন নোয়াখালী জার্নালিস্ট ফোরামের সাধারণ সম্পাদক এস এম ফয়েজ।
ইফতার মাহফিলে রাজনীতিবিদ,  ব্যবসায়ী ও গন্যমান্য  ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি শফিক বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক- এস কে সৌরভ, যুগ্ম সাধারন সম্পাদক, আলমগীর হোসেন, দফতর সম্পাদক- এফ আই মাসউদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক- সালেহ মো. অলক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক- সাদ্দাম হোসাইন, ক্রীড়া সম্পাদক- ইসমাইল হোসেন টিটু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক- সৈয়দ মো. শহীদুল ইসলাম ও নারী বিষয়ক সম্পাদক- ফাতেমা কাউসার।
কার্যনির্বাহী সদস্য- হাসান মাহমুদ গুরু, ইমতিয়াজ উদ্দিন ও ফয়েজ বিন আকরাম উপস্থিত ছিলেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ