Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অজ্ঞান পার্টির ৬ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

রাজধানীর যাত্রাবাড়ী থেকে অজ্ঞান পার্টির ছয় সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ওয়ারী বিভাগ। তারা হলেন- মো. লিটন, মো. রাশেদ, মো. ফাহিম, মো. জসীম, মো. কবির ও মো. নাঈম। এ সময় তাদের কাছ থেকে ৪০ পিস চেতনানাশক ওষুধ জব্দ করা হয়।
গতকাল গোয়েন্দা ওয়ারী বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মাহফুজুর রহমান জানান, গত বৃহস্পতিবার যাত্রাবাড়ীর ধলপুর কমিউনিটি সেন্টারের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।
তিনি আরও জানান, তারা অজ্ঞান পার্টির সংঘবদ্ধ সক্রিয় সদস্য। সায়েদাবাদ, যাত্রাবাড়ী, কমলাপুর রেলস্টেশন ও গুলিস্তানসহ রাজধানীর বিভিন্ন এলাকার যাত্রীবাহী বাসে তারা প্রথমে যাত্রী বেশে উঠে। এরপর টাগের্ট করে অত্যন্ত সুকৌশলে যাত্রীদের পানি, চা, জুসসহ অন্যান্য তরল জাতীয় খাদ্যদ্রব্যের সঙ্গে কৌশলে চেতনানাশক ওষুধ সেবন করে সর্বস্ব নিয়ে পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ