Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সউদী আরব প্রবাসী লুৎফর রহমান এর ব্যক্তি উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ৩:১৩ পিএম
সউদী আরবের দাম্মাম শহরে বসবাসরত বাংলাদেশী প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক রাজনৈতিক ব্যক্তিত্ব ময়মনসিংহ এর কৃতি সন্তান, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সউদী আরব কেন্দ্রীয় কমিটির (পূর্ব) সদস্য এবং দাম্মাম কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক, লূৎফর রহমান এর নিজ ব্যক্তি উদ্দ্যোগ নিজ ব্যবসায়ীক প্রতিষ্ঠানে গত ২১ এপ্রিল (বৃহস্পতিবার) এক বিশাল ইফতার ও দোয়ার মাহফিলের আয়োজন করেন। উক্ত দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, বাংলাদেশের বিভিন্ন পেশাজীবির মানুষ ও দাম্মাম আল খোবার এর বিশিষ্ট ব্যবসায়ীগণ, বাংলাদেশ সোসাইটি এবং রাজনৈতিক বিভিন্ন অঙ্গসংগঠনের গণ্যমান্য ব্যক্তিবর্গ ।
 
লূৎফর রহমান প্রত্যেক বছরে পবিত্র মাহে রমজান মাসে বাংলাদেশী সকল প্রবাসীদের বিশাল আকারে ইফতার ও দোয়ার মাহফিলের আয়োজন করেন। যাতে করে বাংলাদেশী প্রবাসী সকল ভাই বন্ধুর মিলন মেলায় পরিনত হয়। সেই ধারাবাহিকতায় ২০২২ সালে রমজান মাসে ইফতার ও দোয়ার মাহফিল আয়োজন করেন। সর্বোপরি দেশবাসী সকলের কাছে দোয়া চেয়েছেন লুৎফর রহমান। ইফতার ও দোয়ার মাহফিলে সার্বিক সহযোগিতায় ছিলেন, বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব শফিকুল ইসলাম শিপন, ইউসুফ আলী, মোজাম্মেল হোসেন সাগর, পারভেজ মোস্তফা প্রমূখ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ