Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মাইল্ড স্ট্রোক করে হাসপাতালে ভর্তি কৃষক লীগের সভাপতি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২২, ৮:১৫ পিএম

কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয় সংগঠনের সভাপতি কৃষিবিদ সমীর চন্দকে। বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। তিনি মাইল্ড স্ট্রোক করেছেন বলে ডিউটিরত চিকিৎসকরা জানিয়েছেন। তবে বর্তমানে তিনি সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন সংগঠনের দফতর সম্পাদক রেজাউল করিম রেজা।

জানা গেছে, আজ বৃহস্পতিবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউর আওয়ামী লীগের কার্যালয়ে কৃষক লীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠান শুর’ হয়। সেই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে মঞ্চে উঠেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। যখন বক্তব্য দিচ্ছিলেন তখন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন কৃষক লীগের সভাপতি সমীর চন্দ। তখন তিনি বলেন, আমার শরীরটা ভালো লাগছে না। পায়ে শক্তি পাচ্ছি না। এরপরে কৃষক লীগের নেতাকর্মীরা তাকে নিয়ে হাসপাতালে চলে যায়। ভর্তি করানো হয়। কৃষক লীগের সভাপতির দ্রুত সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন সংগঠনে নেতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ