Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

নির্বাচনে অংশ নেবার ইচ্ছা নেই, কিন্তু মানুষের জন্য দান অব্যাহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২২, ৫:৪৪ পিএম

নির্বাচনে অংশ নেবার ইচ্ছা নেই, কিন্তু মানুষের জন্য দান অব্যাহত রেখেছেন কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় অবস্থিত মোশাররফ হোসেন খান চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজ ও আবদুল মতিন খসরু মহিলা কলেজসহ বহু প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট শিক্ষানুরাগী মোশাররফ হোসেন খান চৌধুরী। তিনি আজ ১০০ জন অসহায় ও হত দরিদ্রদের মাঝে কাপড় ও লুঙ্গি বিতরণ করেন। এ ছাড়া উপস্থিত প্রায় ৫০ জনের মাঝে নগদ অর্থ বিতরণ করেন।

তিনি বলেন, নির্বাচনে অংশ নেবার ইচ্ছা আমার নেই, কিন্তু মানুষের জন্য দান অব্যাহত থাকবে। তাই সমাজের বিত্তবানদের আমি আহবান করবো, সমাজের অসহায় ও হত দরিদ্রদের বেশি করে সহযোগিতা করুন এবং নিজের দায়িত্ব ও ইসলামের অনুশাসন মেনে সুন্দর সমাজ গড়ে তুলুন। আজ ২১ এপ্রিল মোশাররফ হোসেন খান চৌধুরীর নিজ বাসভবনে এ অর্থ ও কাপড় বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলে ব্রাহ্মণপাড়া সদর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড মেম্বার মো. শাহ আলম, সমাজ সেবক হাবিবুর রহমান, ধান্যদৌল কেন্দ্রিয় জামে মসজিদের সাধারণ সম্পাদক আবদুল খালেক, জাকির হোসেন মাস্টার , ইসমাইল হোসেন, এসোন মিঞা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মোশাররফ হোসেন খান চৌধুরী এমসয় আরও বলেন, আমি বিগত দিনে এবং করোনার সময় অসহায় হত দরিদ্রদের সহযোগিতা করে আসছি। সামনের দিনেও আমার এ সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি বলেন, রোজার মাস গরীব মানুষকে সাহায্য সহযোগিতা করার উত্তম সময়। রমজানের কারণে এ সময় বেশি সওয়াব পাওয়া যায়।



 

Show all comments
  • Harunur rashid ২১ এপ্রিল, ২০২২, ৫:৫৭ পিএম says : 0
    If you are giving in the name Allah SWT.,then why all these media hoopla ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ