Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঢাকাস্থ নাটোর জেলা সাংবাদিক সমিতির ইফতার মাহফিল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২২, ৭:৫৭ পিএম
ঢাকাস্থ নাটোর জেলা সাংবাদিক সমিতির ইফতার মাহফিল- ২০২২ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাজধানীর ফার্মগেট রেস্টুরেন্টে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সমিতির সভাপতি ও দৈনিক আমাদের সময়ের উপ সম্পাদক দীপঙ্কর লাহিড়ীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১ আসনের সংসদ সদস্য সহিদুল ইসলাম বকুল।
 
সমিতির সাধারণ সম্পাদক এমদাদুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সাইদুর রহমান, নাটোর জেলা সমিতি, ঢাকার সাধারণ সম্পাদক ডিআইজি একেএম নাফিউল ইসলাম, বিআরটিসির পরিচালক ইঞ্জিনিয়ার বিষ্ণু কুমার সরকার, বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় সহসভাপতি কোহেলী কুদ্দুস মুক্তি, বিএফইউজের কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল, রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকার সভাপতি মুজিবুর রহমান চৌধুরী, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আকতারুল ইসলাম, নাটোর জেলা সাংবাদিক সমিতি, ঢাকার সাবেক সাধারণ সম্পাদক ও পররাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিব ইমদাদুল হক, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রীর ব্যক্তিগত সহকারী হাবিবুর রহমান হাবিব, ইটিভির চীফ প্লানিং এন্ড কারেন্ট এ্যাফেয়ার্স বিপ্লব কুমার পাল।
 
এছাড়াও উপস্থিত ছিলেন নাটোর জেলা সাংবাদিক সমিতি, ঢাকার সাংগঠনিক সম্পাদক আতোয়ার হোসেন, কোষাধ্যক্ষ আলতাফ হোসাইন, প্রচার সম্পাদক আতিকা রহমান, নির্বাহী কমিটির সদস্য মাহমুদুল হক খোকন, আবু খালিদ এ্যাপোলো, সাবেক কোষাধ্যক্ষ নাজমুস সাকিব, সাবেক সহসভাপতি মাহী মাহফুজ, সদস্য আবুল কালাম আজাদ, হুমায়ুন কবির ও সমিতির অন্যান্য সদস্যবৃন্দ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ