Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কলেজছাত্রীর আত্মহত্যা

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

 খুলনার রূপসা উপজেলার বাগমারা চর রূপসা গ্রামে নাবিলা আক্তার নামে এক কলেজ ছাত্রী গতকাল মঙ্গলবার ভোরে আত্মহত্যা করেছে। সে ওই গ্রামের দুলাল চাকলাদারের মেয়ে এবং স্থানীয় বঙ্গবন্ধু কলেজের উচ্চ মাধ্যমিক পর্যায়ের প্রথম বর্ষের ছাত্রী।

নিহতের মা জানান, নাবিলা মাঝ রাতে কাউকে কিছু না বলে মোবাইলে একটি কল পেয়ে বাইরে যায়। অনেক খোঁজাখুঁজির পর রাত দুইটার দিকে বাড়িতে আসলে তখন তাকে বকাঝকা করা হয়। কিছুক্ষণ পর আবার নাবিলা কলেজের ব্যাগ নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। ভোর পাঁচটার দিকে একই এলাকার বাসিন্দা শুকুর শেখ নাবিলাকে বাসায় দিয়ে যায়। ভোর ৬টার দিকে তার নানি বাথরুমে গেলে দেখেন গলায় ওড়না পেঁচিয়ে নাবিলা ঝুলে আছে। দ্রæত স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, শুকুরের সাথে নাবিলার প্রেমের সম্পর্ক ছিল। তার সাথে অভিমানের জেরে নাবিলা আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ