Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রাইভেট হসপিটাল নীতিমালা প্রণয়ন ও ডেন্টাল টেকনোলজিস্টদের কর্মপরিধি নির্ধারণের আহবান বিএসএমইউ’র ভিসির

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ৮:২৫ পিএম

প্রাইভেট হসপিটাল, ডায়গনস্টিক সেন্টারে কর্মরত মেডিকেল টেকনোলজিস্টদের জন্য প্রাইভেট নীতিমালা প্রণয়ন ও ডেন্টাল টেকনোলজিস্টদের কর্মপরিধি নির্ধারণ এবং স্থগিতকৃত সরকারি হসপিটাল গুলোতে মেডিকেল টেকনোলজিস্ট দ্রুত নিয়োগদানে কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আহ্বান জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ।

বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যালায়েন্স (বিএমটিএ) সংগঠনের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ডা. মিলন হল রুমে রবিবার বিকালে ইফতার মাহফিলে প্রধান অতিথির বতৃতায় তিনি এ আহবান জানান।বিএমটিএর আহবায়ক ইলিয়াস হোসেন ইলুর সভাপতিত্বে সংগঠনের সদস্য সচিব শামীম শাহ এবং ডেন্টিস্ট মোহাম্মদ খালেদ মোছান্নাহ সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন( বিএমএ) মহাসচিব ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী ও দপ্তর সম্পাদক অধ্যাপক ডা. শহিদুল ইসলাম।

আমন্ত্রিত অতিথি হিসেবে এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, বামি’র সাধারণ সম্পাদক মো. সোহরাব হোসেন, বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটির কেন্দ্রীয় সভাপতি ডেন্টিস্ট মো. হারুন অর রশিদ আওরঙ্গ, জনসাস্থ্য ইনস্টিটিউটের সাবেক এ্যানালিস্ট বীর মুক্তিযুদ্ধা মো. মোশাররফ হোসেন খান, সোনার বাংলা নার্সেস অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি মো. আলমগীর হোসেন রানা, স্বাধীনতা ডিপ্লোমা ফিজিওথেরাপিস্ট পরিষদের সভাপতি এম কে পারভেজ। বিএমটিএর জেলা, বিভাগীয় এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দ এসময় উপস্হিত ছিলেন। বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটির কেন্দ্রীয় সভাপতি ডেন্টিস্ট মো. হারুন অর রশিদ আওরঙ্গ দ্রুততম সময়ের মধ্যে ডেন্টাল টেকনোলজিস্টদের কর্মপরিধি নির্ধারণ করতে মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

 



 

Show all comments
  • Bdhs Md Abdur Rahim ১৮ এপ্রিল, ২০২২, ৯:৪৮ পিএম says : 0
    একটি যুগোপযোগী খবর পরিবেশনের জন্য শুভেচ্ছা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ