Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাপার ইফতারে প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ৭:৪৭ পিএম

ঢাকাস্থ বিভিন্ন দেশের কূটনৈতিক ও বিশিষ্টজনদের সম্মানে জাতীয় পার্টি (জাপা) আয়োজিত ইফতার মাহফিলে প্রেসিডেন্ট মো. আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানানো হয়েছে।রবিবার (১৭ এপ্রিল) প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-০২ মোহাম্মদ আবু জাফর রাজু এবং দুপুরে বঙ্গভবনে প্রেসিডেন্টের প্রটোকল অফিসার মো. নবিরুল ইসলামকে ইফতারের আমন্ত্রণপত্র পৌঁছে দেওয়া হয়।

জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী বলেন, আগামী ২৩ এপ্রিল হোটেল রেডিসনে অনুষ্ঠেয় কূটনৈতিক ও বিশিষ্টজনদের সম্মানে জাতীয় পার্টি চেয়ারম্যানের দেওয়া ইফতার অনুষ্ঠানে প্রেসিডেন্ট অ্যাডভোকেট আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানানো হয়েছে। আজ প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী বরাবরে জাতীয় পার্টি চেয়ারম্যানের দেওয়া আমন্ত্রণপত্র পৌঁছে দেওয়া হয়েছে। জাতীয় পার্টি চেয়ারম্যানের আমন্ত্রণপত্র পৌঁছে দেন পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূইয়া। এসময় দলটির যুগ্ম মহাসচিব আশিক আহমেদ ও যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ