Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাত্রদলের আংশিক কমিটিতে শ্রাবণ সভাপতি, জুয়েল সম্পাদক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ৭:২৩ পিএম

ফজলুর রহমান খোকন (সভাপতি) ও ইকবাল হোসেন শ্যামলের (সাধারণ সম্পাদক) নেতৃত্বাধীন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত করে পাঁচ সদস্যের নতুন আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। রবিবার (১৭ এপ্রিল) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বলা হয়, গত ১২ এপ্রিল ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সঙ্গে সাংগঠনিক অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মতবিনিময় হয়। সেখানে কেন্দ্রীয় কমিটির সব নেতার সম্মতিক্রমে ছাত্রদলের গঠন-পুনর্গঠন বিষয়ে যাবতীয় ক্ষমতা সংগঠনের অভিভাবক তারেক রহমানের ওপর অর্পণ করা হয়। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছাত্রদলের বিদ্যমান কমিটি বিলুপ্ত করে নতুন আংশিক কমিটি দিয়েছেন।

এ কমিটিতে কাজী রওনাকুল ইসলাম শ্রাবণকে সভাপতি, রাশেদ ইকবাল খানকে সিনিয়র সহ-সভাপতি, সাইফ মোহাম্মদ জুয়েলকে সাধারণ সম্পাদক, রাকিবুল ইসলাম রাকিবকে এক নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক, আবু আফসার মোহাম্মদ ইয়াহিয়াকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ