Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সেতুমন্ত্রীর আসনে প্রার্থী হওয়ার ঘোষণা এমপি একরামের

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) ও নোয়াখালী-৫ (কবিরহাট-কোম্পানীগঞ্জ) দুই আসন থেকে আসন্ন জাতীয় নির্বাচনে মনোনয়ন নেওয়ার ঘোষণা দিয়েছেন নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী। নোয়াখালী-৫ আসনটির বর্তমান এমপি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গত শুক্রবার রাতে উপজেলার সুন্দলপুর ইউনিয়নে নিজ বাড়িতে তিনি এসব কথা বলেন।
এমপি একরাম বলেন, আমি কবিরহাটের ছেলে হিসেবে অনেক বেশি গর্ববোধ করি। বাংলাদেশ আ.লীগের সিদ্ধান্ত কী হবে আমি জানিনা। তবে যদি আপনারা চান, আমি নোয়াখালী-৪ নোয়াখালী-৫ দুই আসন থেকে আগামী নির্বাচনে মনোনয়ন চাইবো। শেখ হাসিনা সিদ্ধান্ত দিবেন। তিনি প্রধানমন্ত্রীকে বলেন, নেত্রী আপনি গোয়েন্দা সংস্থা দিয়ে দেখেন কবিরহাটের ছোট্ট একটি অনুষ্ঠানে আমার কি পরিমাণ লোকজন হয়। এসময় উপস্থিত লোকজন তাকে হাত তোলে সমর্থন দেয়ায় কান্নায় ভেঙে পড়েন তিনি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কবিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুন নাহার শিউলি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছুদ্দিন জেহান, আবদুল মোমিন বিএসসি, জেলা, উপজেলা ও ইউনিয়ন আ.লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ