Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তথ্য প্রযুক্তিতে আরও যুগোপযোগী হতে হবে: ডাকসুর সাবেক ভিপি

গাজীপুর ছাত্রকল্যাণের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২২, ১২:৩৬ এএম
এসো মিলি প্রাণের টানে, সন্ধি বাড়ুক বন্ধনে এই প্রতিপাদ্যে গাজীপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ, সরকারি তিতুমীর কলেজের উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
 
শুক্রবার সরকারি তিতুমীর কলেজের শহীদ বরকত মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাকসুর সাবেক ভিপি, জিএস ও গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আখতারউজজামান। বক্তব্যে তিনি বলেন, আগামী ১০বছরের মধ্যে বাংলাদেশ উন্নয়নে সিঙ্গাপুরের মতো অবস্থানে পৌঁছাবে। আর এজন্য আমাদের সবাইকে আরও যুগোপযোগী হতে হবে৷ দক্ষ করে গড়ে তুলতে হবে৷ সাবেক এই এমপি বলেন, বিশেষ করে আমাদেরকে তথ্য প্রযুক্তিতে আরও বিপ্লব করতে হবে। আধুনিক প্রযুক্তিতে আমাদের খাপ খাওয়াতে হবে। সবমিলিয়ে প্রত্যেককে প্রস্তুত হতে হবে আধুনিক বিশ্বে। 
 
আয়োজন সংগঠনের সাধারণ সম্পাদক নূর আলম হিমেলের পরিচালনায় ও সভাপতি আসাদুজ্জামান নূরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পুলিশের এআইজি মাহফুজুর রহমান আল মামুন, সিটিটিসির ডিসি আব্দুল মান্নান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক এনায়েতুল্লাহ তুষার, তিতুমীর কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আমজাদ হোসেন, গণ বিশ্ববিদ্যালয়ের প্রভাষক সুজন মিয়া, গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনিসুর রহমান আরিফ, গাজীপুর জেলা ছাত্রকল্যাণের প্রধান উপদেষ্টা ও তিতুমীর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মানিক হোসেন, বর্তমান সভাপতি রিপন মিয়া ও সাধারণ সম্পাদক জুয়েল মোড়ল, সংগঠনের উপদেষ্টা জাকির হোসেন জীবন ও বিল্লাল হোসেন রক্তিম প্রমুখ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ