Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়াকে মুক্ত করতে রাজপথে নেমে আসার আহ্বান বিএনপি নেতা আমিনুলের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২২, ৯:৪০ পিএম
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে রাজপথে নেমে আসার আহ্বান জানিয়েছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক। তিনি বলেন, বর্তমানে দেশে ভয়াবহ দুঃশাসন চলছে। এক ব্যক্তির ইচ্ছা-অনিচ্ছার শাসনকে প্রলম্বিত করতে গভীর চক্রান্ত শুরু হয়েছে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে মানুষের নাভিশ^াস উঠেছে অথচ সরকার মানুষের দুঃখ লাঘবে কোন পদক্ষেপ গ্রহণ করছে না। বর্তমান শাসকগোষ্ঠী জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই তারা জনকল্যাণে বিশ^াস করে না। সরকারের অপশাসনের বিরুদ্ধে দলমত নির্বিশেষে সকলের ঐক্যবদ্ধ হওয়া ছাড়া কোন বিকল্প নেই। তাই আমি বলতে চাই, সকলে রাজপথে নেমে আসুন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে দেশে গণতন্ত্রের পথচলাকে তরান্বিত করি।
মঙ্গলবার (১২ এপ্রিল) মিরপুর, দারুস সালাম, শাহ্ আলী থানা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের জন্য মিরপুরের সাবেক এমপি এস এ খালেক এর ছেলে গত জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি দলীয় এমপি প্রার্থী ও দারুস সালাম থানা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি এস এ সিদ্দিক সাজুর উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন। মিরপুর শাহী মসজিদে উক্ত ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
 ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমিনুল হক। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-ঢাকা মহানগর উত্তর বিএনপি’র যুগ্ম আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, ঢাকা মহানগর উত্তর বিএনপি’র অন্যতম সদস্য ও সাবেক ছাত্রনেতা হুমায়ুন কবির রওশন, হাজী মোঃ ইউসুফ, এ বি এম এ রাজ্জাক, সাবেক কমিশনার মোঃ মাসুদ, স্বেচ্ছাসেবক দল-ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হক রিয়াজ, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইদুল ইসলাম, যুবদল ঢাকা মহানগর উত্তর এর যুগ্ম আহবায়ক সবুজ, আইয়ুব, ছাত্রদল পশ্চিম এর সদস্য সচিব আশরাফুল হোসেন মামুন, ও সিনিয়র যুগ্ম আহবায়ক আমিনুর রহমান শান্ত, যুগ্ম আহবায়ক তবিকুল ইসলাম রানা, গোলাম মাওলা গোলাম, মিরপুর থানা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক হাজী দেলোয়ার হোসেন দুলু, দারুস সালাম থানা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক মোঃ আরিফ মৃধা, সাবেক কমিশনার শামীম পারভেজ, মিরপুর থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক কে এম ইয়াহিয়া সামী সহ বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।
ইফতার মাহফিলটি পরে লোকে লোকারণ্য হয়ে যায়। ইফতার মাহফিল থেকে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট শহীদ জিয়াউর রহমান বীর উত্তম, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, ঢাকা মহানগর উত্তর বিএনপি’র আহবায়ক আমান উল্লাহ আমান, সাবেক এমপি এস এ খালেক ও এস এ সিদ্দিক সাজুসহ দেশবাসীর জন্য দোয়া করা হয়।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ