Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আইএসও সনদ পেল আইএফআইসি ব্যাংক লিমিটেড

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

আন্তর্জাতিক ঝুঁকি ব্যবস্থাপনা কাঠামোর অধীনে তথ্য সুরক্ষা ব্যাবস্থাপনা পদ্ধতি (আইএসএমএস) কমপ্লায়েন্সের জন্য আইএফআইসি ব্যাংক লিমিটেড আইএসও ২৭০০১ ঃ ২০১৩ সনদ পেয়েছে। গত রোববার আইএফআইসি ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে আইএফআইসি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ অব অপারেশন্স এন্ড ইনফরমেশন টেকনোলজি জনাব মনিতুর রহমানের কাছে আইএসও ২৭০০১ঃ২০১৩ সনদ হস্তান্তর করেন ইন্টারটেক বাংলাদেশ-এর হেড অব বিজনেস অ্যাসিওরেন্স শরিফুল ইসলাম।
এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের ইনফরমেশন সিস্টেমস্ ডেভেলপমেন্ট এন্ড সাপোর্ট ডিপার্টমেন্টের ডেপুটি ম্যানেজার মো. অহিদুল ইসলাম সরকার, ব্যাংলাদেশ ব্যাংকের সিষ্টেমস এ্যানালিষ্ট জয়েন্ট ডিরেক্টর এস এম তোফায়েল আহ্মাদ, আইএফআইসি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ ক্রেডিট অফিসার শাহ মোহাম্মদ মঈনউদ্দিন, উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং হেড অব ইন্টার‌্যন্যাশনাল ডিভিশন সৈয়দ মনসুর মোস্তফা ও হেড অব হিউম্যান রির্সোস ম্যানেজমেন্ট কে. এ. আর. এম. মোস্তফা কামাল, সিএফও দিলিপ কুমার মন্ডল-সহ আইএফআইসি ব্যাংক লিমিটেড ও ইন্টারটেক বাংলাদেশ অফিসের উর্ধ্বতন কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ