Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রমজানের শিক্ষা নিয়ে অন্যায় অবিচারের অবসান ঘটাতে হবে

বাংলাদেশ খেলাফত আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমির ও ঢাকা মহানগরীর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী বলেছেন, মাহে রমজান আত্মসংযম ও আত্মশুদ্ধির মাস। তাকওয়া অর্জনের মাস। রমজানে আত্মশুদ্ধির প্রশিক্ষণ নিয়ে ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয় জীবনে প্রতিফলন ঘটাতে হবে। মানুষে মানুষে বৈষম্য শোষণ অন্যায় অবিচারের অবসান ঘটাতে হবে।
গতকাল ডেমরা বড়ভাঙ্গায় অনুষ্ঠিত বাংলাদেশ খেলাফত আন্দোলন ঢাকা মহানগরীর ডেমরা থানা শাখার আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। খেলাফত আন্দোলন ডেমরা থানা আমীর আমির মাওলানা আবদুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান মেহমান ছিলেন দলের কেন্দ্রীয় যুগ্মসাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা আমীর আলহাজ আতিকুর রহমান নান্নু মুন্সি।
আরো বক্তব্য রাখেন, ঢাকা মহানগর নায়েবে আমীর মাওলানা ফিরোজ আশরাফী, হাফেজ মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা রেজাউল করিম, প্রিন্সিপাল শফিকুল ইসলাম, মুহাম্মদ আবদুর রব, মাওলানা শাহাদাত হোসেন, হাসানুজ্জামান ও মাওলানা ইকবাল হাসান আজাদ। নেতৃবৃন্দ নওগা স্কুলে হিজাব নিয়ে ছাত্রীদের মারধোর ও হেনস্তার ঘটনায় জড়িত শিক্ষিকাকে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ