Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লুটপাট করে জয় বাংলা শ্লোগান দেওয়া হচ্ছে। আ স ম রব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, সরকারের মেগা প্রজেক্ট গরিবের পেটে ভাত দেয় না। উন্নয়নের নামে সব লুটপাট করে নিচ্ছে সরকার। দ্রব্যমূল্য অস্বাভাবিকভাবে বৃদ্ধির কারণে মানুষ আজ অসহায় জীবনযাপন করছে। গতকাল শনিবার নোয়াখালী জেলা জেএসডির প্রতিনিধি সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। নোয়াখালী জেলা শহরের মাইজদীর তারার মেলা মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়।
আ স ম আবদুর রব আরো বলেন, লুটপাট করে এখন জয় বাংলা শ্লোগান দেওয়া হয়। জয় বাংলা বলে অত্যাচার করার জন্য এই স্লােগান আসেনি। আজ এই স্লােগানের অপব্যবহার করা হচ্ছে। এসবে আমরা লজ্জিত।
সরকারের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে আবদুর রব বলেন, এই সরকার স্বৈরাচার সরকার। এরা রাতের ভোটে ক্ষমতায় এসেছে। এখন তারা উন্নয়নের কথা বলছে। এই সরকার নির্লজ্জ ও মিথ্যুক। কয়েক কোটি বেকার আছে। আধাবেলা খেয়ে থাকে। সরকার গরিবকে চোখে দেখে না।
নোয়াখালী জেলা জেএসডির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ উল্যাহর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেএসডির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানিয়া ফেরদৌসী, কেন্দ্রীয় কমিটির কার্যকরী সাধারণ সম্পাদক সহিদ উদ্দিন মাহমুদ স্বপনসহ জেএসডি জেলা ও উপজেলার বিভিন্ন শাখার নেতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ