Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পুলিশ সার্জেন্টের সাহসীকতায় আটক দুই ছিনতাইকারী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২২, ৭:৩৫ পিএম

পবিত্র রমজানে মাসে ঈদ সামনে রেখে সক্রিয় হয়ে উঠেছে ঢাকার একটি সংঘবদ্ধ ছিনতাইকারীর প্রতারক চক্র। আজ (শনিবার) ঢাকার কাওরানবাজার সোনারগাঁও ক্রসিং সংলগ্ন এলাকায় মোঃমুকবুল হোসেন নামের একজনের পকেট কেটে ৫০ হাজার টাকা নিয়ে বাস থেকে লাফিয়ে পড়েন দুই ছিনতাইকারী। পালানোর চেষ্টা কালে বিষয়টি দায়িত্বরত পুলিশ সার্জেন্টের নজরে পড়ে তাৎক্ষনিক টিআই আনোয়ার কবির এর দিক নির্দেশনায় পুলিশ সার্জেন্ট আসাদুজ্জামান জুয়েল ও সার্জেন্ট শফিউল রাজিব, মান্নাফ, নজরুল ইসলাম, শামসুজ্জামান, আঃ মজিদ, কং মনিরদ্বয়ের যৌথ প্রচেষ্টায় ছিনতাইকারী চক্রের দুই সক্রিয় পেশাদার ছিনতাইকারীকে ধাওয়া করে একজনকে সোনারগাঁও ক্রসিং থেকে এবং অন্যজনকে পেট্রোবাংলা গ্যাপ থেকে ভিকটিমের ৫০ হাজার টাকা সহ আটক করা হয়।

আটককৃত দু’জনই পেশাদার ছিনতাইকারী এবং মাদারীপুরের বাসিন্দা। আটককৃতরা দুই জনই আপন ভাই একজন সোহেল হাওলাদার, ইব্রাহিম হাওলাদার। এই বিষয়ে সার্জেন্ট আসাদুজ্জামান জুয়েল বলেন, এরা কেবল রমজান মাসে নয় ঈদ/উৎসব সহ সারা বছর ধরে তৎপরতা চালায় এই চক্রের সদস্যরা। আমাদের চোখে পড়লে আমরা প্রতিনিয়ত চেষ্টা করি ওদের হাত থেকে সাধারন মানুষদের বাঁচানোর। আটককৃতদের তেজগাঁও থানার এসআই তারেক রাজীব এর মাধ্যমে হস্তান্তর করা হয়েছে ও নিয়মিত মামলা রুজু করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ