Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আশীষ রায় কারাগারে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২২, ১২:০৪ এএম

আশির দশকের জনপ্রিয় চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার চার্জশিটভুক্ত এক নম্বর আসামি আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। গতকাল ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নূর এ আদেশ দেন। একইসঙ্গে এ মামলায় জামিন শুনানির জন্য আগামী ১০ এপ্রিল দিন ধার্য করেছেন আদালত।

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা গুলশান থানার এসআই শামীম হোসেন আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। এ সময় আসামিপক্ষের আইনজীবী সেলিম আশরাফ চৌধুরী জামিনের আবেদন করেন। তবে তিনি জামিনের আবেদনের বিষয়ে আগামী ১০ এপ্রিল শুনানি করতে চাইলে আদালত তা মঞ্জুর করেন। সোহেল চৌধুরী হত্যা মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি আশিষ রায়।

গত ৫ এপ্রিল রাতে র‌্যাব-১০ এর অভিযানে রাজধানীর গুলশান থেকে ওই মামলার চার্জশিটভুক্ত পলাতক আসামি আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারের সময় তার বাসা থেকে ১৭ বোতল বিদেশি মদ, মদ সেবনের ২১টি কাচের গ্লাসসহ বিভিন্ন আলামত জব্দ করে।

মাদক উদ্ধারের ঘটনায় গত ৬ এপ্রিল রাতে আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীর বিরুদ্ধে গুলশান থানায় এ মামলা দায়ের করেন র‌্যাব-১০ এর ডিএডি জাহাঙ্গীর আলম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ