Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রথম বাংলাদেশী হিসেবে ফিফকোর সহ-সভাপতি বিজিএমইএ পরিচালক ইমরানুর রহমান

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২২, ৪:১৩ পিএম

ফিফকো এর ভাইস প্রেসিডেন্ট, স্ট্রেটেজিক ডেভলপম্যান্ট হিসেবে সম্প্রতি নিয়োগপ্রাপ্ত হয়েছেন, ২০০ ম্যাচে ৩৮০ টি গোলের কারিগর, কর্পোরেট ফুটবলের সব থেকে সফল ফুটবল খেলোয়াড়, বাংলাদেশের সবচেয়ে সফল ফুটবল দল ‘বানদো এর অধিনায়ক এবং কর্পোরেট ফুটবলের একজন সফল সংগঠক ইমরানুর রহমান, যিনি একাধারে লায়লা গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও বিজিএমইএ এর পরিচালক হিসেবে দায়িত্বরত আছেন। দা ইন্টারন্যাশনাল ফেডারেশন অফ কর্পোরেট ফুটবল (ফিফকো) হল সারা বিশ্বের কর্পোরেট ফুটবলের পরিচালনা পর্ষদ, যার সদর দপ্তর কানাডার মন্ট্রিয়ালে অবস্থিত। সারা বিশ্বের ৬৫ টি দেশের ১৫০০০০ কোম্পানির ২.৫ মিলিয়ন খেলোয়াড়ের সমন্বয়ে গঠিত ওয়ার্ল্ড কর্পোরেট ফুটবলের একমাত্র সংগঠন হল ফিফকো যারা ওয়ার্ল্ড কর্পোরেট চ্যাম্পিয়নন্স কাপের অফিসিয়াল অর্গানাইজার।

ইমরানুর রহমান স্বপ্ন দেখেন যে, আমাদের পরবর্তী প্রজন্ম নেশা থেকে দূরে থেকে ফুটবল খেলা নিয়ে মেতে থাকবে। এই মর্যাদপূর্ণ নিয়োগপ্রাপ্তির প্রতিক্রিয়ায় তিনি জানান, আমি আমার বাবা জনাব সিদ্দিকুর রহমানের কাছে ঋনী, যিনি সবসময় ফুটবলের প্রতি আমার ভালবাসা ও আবেগকে সমর্থন দিয়েছেন এবং আমার মা, যার দোআয় আমার সমস্ত সফল্য অর্জিত হয়েছে। আমি বানদো ফুটবল দলের সকল খেলোয়াড় ও সমর্থকদের কৃতজ্ঞতা জানাই যারা আমার বড় স্বপ্ন দেখার পেছনে উৎসাহ জুগিয়েছেন। আমি ধন্যবাদ জানাই ফিফকো এর প্রেসিডেন্ট আলবার্ট জিবলি কে যিনি এই সম্মানজনক প্রাপ্তিতে আমার উপর বিশ্বাস রেখেছেন। সবশেষে যার কথা বলতেই হয়, আমার শক্তি, যিনি আমার ফটুবলের উপর সবসময় আস্থা রাখেন, আমার সহধর্মিনী সামিরা আলম। আমার বিশ্বাস যে আমি বাংলাদেশের ফুটবলের উন্নয়নে অবদান রাখতে পারবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ