Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাকে চিনতে পারল না শিশু!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়। কিন্তু সম্প্রতি যে ভিডিও ভাইরাল হয়েছে তা দেখে হাসি থামানো যায় না। সেই ভিডিওতে সত্যি সত্যি একটি কোলের শিশু তার মাকে একদমই চিনতে পারছে না।
পৃথিবীতে মা ও তার সন্তানের সম্পর্ক সবচেয়ে সুমধুর। কিন্তু নিজের কোলের সন্তান যখন তার মাকে চিনতে পারে না, তখন বেশ অবাক হতে হয়। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিও।
সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ঘধঃরড়হ.ারফবড় নামের ইন্সটাগ্রামের একটি প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে যে, ওই মা মেকআপ করে তার সন্তানের সামনে আসেন। তিনি তখন বেশ চড়া মেকআপ করা ছিলেন। সেই চড়া মেকআপ দেখেই শিশুটি তার মাকে চিনতে পারেনি।
এরপরই সেই মায়ের প্রতিক্রিয়া সবার নজর কেড়েছে। শিশুটি যখন তার মাকে চিনতে পারেনি, তখন সেই মা বলে ওঠেন, ‘বাবা, তুমি আমাকে চিনতে পারছো না কেন? আমিতো তোমারই মা। আমাকে মাঝে মধ্যে এরকম মেকআপ করতে হয়। কিন্তু, আমিতো এখন চলে এসেছি তোমার কাছে। আমি মুখ ধুয়ে নিলেই তুমি আমাকে চিনতে পারবে।’
অতিরিক্ত মেকআপ করার ফলে যে, নিজের সন্তান তার মাকেই চিনতে পারল না। ব্যাপারটি বেশ অভাবনীয়। কোলের সন্তানের সবচেয়ে বড় অবলম্বন হল তার মা। কারণ সেই সময় মায়ের কোলই হল তার একমাত্র নিরাপদ আশ্রয়। ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে নেটিজেনরাও বেশ অবাক। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, টিভি৯বাংলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ