Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এশিয়ান টিভি এবং এশিয়ান গ্রুপের সাথে ইনসাফ বারাকাহের চুক্তি স্বাক্ষর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ৯:৩০ পিএম

এশিয়ান টিভি এবং এশিয়ান গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এর সাথে ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের স্বাস্থ্যসেবা (কর্পোরেট) চুক্তি স্বাক্ষর। আজ (শনিবার) এশিয়ান টিভি এবং এশিয়ান গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এর সাথে ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এশিয়ান টেলিকাস্ট লিমিটেড (এশিয়ান টিভি) এবং এশিয়ান গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান এন্ড ম্যানেজিং ডিরেক্টর আলহাজ্ব মোঃ হারুন-অর-রশিদ (সিআইপি), ইনসাফ বারাকাহ হাসপাতালের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ আলতাফ হোসেন। তারা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ।

এশিয়ান টিভির অন্যান্যের মধ্যে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (অপারেশন) মোঃ সাজ্জাদ হোসেন রশিদ, জেনারেল ম্যানেজার (ফাইনাল এন্ড একাউন্টস) বিএম সিনহা, (হেড অফ নিউজ) মানুষ ঘোষ, ম্যানেজার (হেড অফ এডমিন) মোহাম্মদ শেখ কাদের এবং ইনসাফ বারাকাহ হাসপাতালের জেনারেল ম্যানেজার (একাউন্টস অন্ড ফিনান্স) মোঃ মোজাফফর হোসেন খান মজলিস, ম্যানেজার মোঃ হাফিজুর রহমান, সহকারী ম্যানেজার (বিপণন ও মিডিয়া) এইচএম দুলাল, সিনিয়র এক্সিকিউটিভ (কর্পোরেট) মোঃ হিরো মিয়া, সাদ আব্দুল্লাহ, মোঃ আব্দুল মান্নান সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে এশিয়ান টিভি এবং এশিয়ান গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এর ডিরেক্টর, সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারী এবং ফ্যামিলি মেম্বার সহ গ্রাহকগণ ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের বিভিন্ন স্বাস্থ্য সেবায় ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ