Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

পুকুরে গোসল করতে গিয়ে মাদরাসা ছাত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ১২:০৪ এএম

রাজধানীর আজিমপুরে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মো. ফজলে রাব্বী (১১) নামের এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল দুপুর ১২টার দিকে আজিমপুরের কলোনি নিউ পল্টন এলাকার নূরে মদিনা মাদরাসার পুকুরে গোসল করতে গেলে এ দুর্ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মাদরাসার শিক্ষক মাওলানা আলী হোসাইন জানান, ৩৫ নিউ পল্টন আজিমপুর কলোনি নূরে মদিনা মাদরাসার পুকুরে মগ দিয়ে গোসল করার সময় অসাবধানতাবশত পানিতে পড়ে যায় ফজলে রাব্বী। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ফজলে রাব্বী কামরাঙ্গীরচরের বাসিন্দা আব্দুল জলিলের সন্তান। বর্তমানে সে আজিমপুরের ওই মাদরাসায় থাকতো।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ