Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

অগ্নি সন্ত্রাসীদের মুখে গণতন্ত্রের কথা মানায় না: শিক্ষামন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২২, ৩:২৭ পিএম | আপডেট : ৭:৪১ পিএম, ১ এপ্রিল, ২০২২

অগ্নি সন্ত্রাসীদের মুখে গণতন্ত্রের কথা মানায় না বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। শুক্রবার (১ এপ্রিল) সকালে আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদের মায়ের স্মরণ সভা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

শিক্ষামন্ত্রী বলেন, গণতন্ত্র ও উন্নয়নকে যারা ব্যাহত করতে চায় তারা কে সেটা আমরা জানি। তারা হচ্ছেন একাত্তরের যুদ্ধাপরাধীদের দোসর, ৭৫-এর হত্যাকারীদের দোসর। এরা ২০০১-২০০৬ পর্যন্ত দেশটাকে জাহান্নামে নিয়ে যাওয়ার চেষ্টা করেছিল। তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না।

ডা. দীপু মনি বলেন, তাদের ঐক্যজোট ঐক্য জটে পরিণত হয়েছে। তারা নিজেরাই জট থেকে বের হতে পারেন না। গত নির্বাচনের আগেও সেটি আমরা দেখেছি। সুতরাং তারা কী জোট করলো বা কী সরকার চাইলো সেটি দেখার বিষয় নয়। জনগণের দাবি হল, যেভাবে উন্নয়ন অগ্রগতি হচ্ছে তা যেন অব্যাহত থাকে। আমরা সেই বিএনপি-জামাত চারদলীয় জোট সরকার সময়ের দুঃশাসনে যেন ফিরে না যাই।

এ সময় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মো. মিলন মহমুদাসহ আওয়ামী লীগের জেলা ও উপজেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ