Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাহবাগে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২২, ১২:০২ এএম

শাহবাগে পিটিয়ে এক ব্যক্তিকে হত্যা করা হয়েছে। পুলিশ বলছে, যে ব্যক্তি লাঠি দিয়ে পিটিয়েছেন, তিনি মাদকাসক্ত ছিলেন। আর যিনি মারা গেছেন, তিনিও মাদকাসক্ত ছিলেন। গতকাল শনিবার সকাল ৯টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ড. মুহম্মদ শহীদুল্লাহ হলের পাশের রাস্তায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মাসুদ (৪০)। এ ঘটনায় অভিযুক্ত রাসেলকে (৩৫) আটক করেছে পুলিশ। শাহবাগ থানার এসআই সেলিম শাহরিয়ার বলেন, দুজনই ভাসমান মাদকাসক্ত। তারা রাস্তার পাশে বসে মাদক সেবন করেন। রাস্তার পাশেই ভাসমান অবস্থায় থাকেন। ধারণা করা হচ্ছে, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে এই হত্যার ঘটনা ঘটেছে। অভিযুক্ত রাসেলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
নিহত মাসুদের বিস্তারিত পরিচয় এখনো জানা সম্ভব হয়নি জানিয়ে তিনি আরও বলেন, তার কোনো স্বজন পাওয়া যায়নি। জাতীয় পরিচয়পত্রের ডেটাবেইসের সঙ্গে মাসুদের আঙুলের ছাপ মিলিয়ে বিস্তারিত পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য তার লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ