Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেশ হাজারো প্রতিবন্ধকতা মোকাবিলা করে এগিয়ে যাচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২২, ৮:১০ পিএম

 জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, স্বাধীনতা অর্জনের পর থেকে এ পর্যন্ত বাংলাদেশকে অনেক বাধা বিপত্তির সম্মুখীন হতে হয়েছে। তবে হাজারো প্রতিবন্ধকতা মোকাবেলা করে দেশ এগিয়ে যাচ্ছে। ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে শুক্রবার বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, স্বাধীনতাবিরোধীরা কখনো চায়নি এদেশ সামনের দিকে এগিয়ে যাক। কিন্তু সেসব বাধা-বিপত্তি অতিক্রম করে বাংলাদেশ আজ উন্নয়নের বিস্ময়। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একটি উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার পথে এগিয়ে চলেছে। প্রতিমন্ত্রী এ সময় মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশের জন্য কাজ করার আহ্বান জানান। বিসিএস প্রশাসন একাডেমির রেক্টর মমিনুর রশিদ আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে জনপ্রশাসন সচিব কে এম আলী আজম বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

 



 

Show all comments
  • mohammad Quayum ২৫ মার্চ, ২০২২, ৯:১৪ পিএম says : 0
    প্রতিমন্ত্রীর প্রতি-- দেশ এত উন্নত কিন্তু মাথাপিছু ঋণ ৬৫,০০০ টাকা কেন ? ২০১৪ সালে এত লোন তো ছিল না, কোন ব্যন্ক বাদ নাই যে ব্যন্ক থেকে সরকার লোন নেয় নাই !!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ