Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাংলাদেশে পেপসি’র নতুন ক্যাম্পেইন শুরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২২, ৬:০৮ পিএম

বাংলাদেশে নতুন একটি ক্যাম্পেইন শুরু করেছে জনপ্রিয় কোমল পানীয় ব্র্যান্ড পেপসি। ক্যাম্পেইনের টিভিসি’তে, সুপারস্টার ও ব্র্যান্ড অ্যাম্বাসেডর সালমান খানের দ্বৈত চরিত্রের মাধ্যমে পেপসি’র ‘আরও বেশি ফিজ আরও বেশি রিফ্রেশিং’ বিষয়টি তুলে ধরা হয়েছে। ভোক্তাদের তৃষ্ণা মেটাতে আরও রিফ্রেশিং অভিজ্ঞতা প্রদানের প্রতিশ্রুতি দিচ্ছে ব্র্যান্ডটি।

টিভিসি’টি শুরুতে একটি বাড়ি দেখানো হয়, যেখানে নব্বই দশকের সালমান খানের সাথে ভবিষ্যতের সালমান খানের সাক্ষাৎ হয়। ভবিষ্যতের সালমান’কে দেখে অতীতের সালমান কৌতুহলী হয়ে ওঠে। সে নিজের ভবিষ্যতের সোয়্যাগ ব্যক্তিত্বকে দেখে খুবই অবাক হয়। চলতে থাকে ভবিষ্যত নিয়ে নানান প্রশ্ন ও মজাদার কথোপকথোন। ভবিষ্যতের সালমান জানায়, ভবিষ্যতে অন্য সব আগের মতো থাকলেও পেপসি’তে থাকবে ‘আরও বেশি ফিজ এবং আরও বেশি রিফ্রেশমেন্ট’। আর এভাবেই শেষ হয় বিনোদনে ভরপুর টিভিসি’টি।

টিভিসি লিংক: https://www.youtube.com/watch?v=Wo4N-5cnbI0

ক্যাম্পেইন নিয়ে, পেপসিকো বাংলাদেশ রিজিওন’র সিনিয়র মার্কেটিং ডিরেক্টর নাসিব পুরি বলেন, “পেপসি সবসময় সোয়্যাগ প্রজন্মের প্রথম পছন্দ এবং এই গরমের আমরা ভোক্তাদের কাছে ‘আরও বেশি রিফ্রেশিং’ প্রপোজিশন নিয়ে এসেছি। রিসার্চ এজেন্সি নিলসেনআইকিউ’র একটি রিসার্চ থেকে এই প্রপোজিশনটি প্রমাণিত হয়েছে।” তিনি আরও বলেন, “এই মজাদার টিভিসি ও সালমানের দ্বৈত চরিত্র দর্শকদের নিকট ভীষণ উপভোগ্য হয়ে উঠবে। একইসাথে, পেপসি’র নতুন স্বাদ ও ৩৬০ ডিগ্রি ক্যাম্পেইনের সফলতা নিয়েও আমি আশাবাদী।”

পেপসি’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর সুপারস্টার সালমান খান বলেন, “টিভিসি’র গল্পটি উপস্থাপন করার ধরণ, এর সাথে আনুষাঙ্গিক পুরনো সকল স্মৃতি, দ্বৈত চরিত্রের মধ্যকার মজাদার কথোপকথোন ইত্যাদি মিলিয়ে পেপসি’র ‘আরও বেশি ফিজ আরও বেশি রিফ্রেশিং’ টিভিসি’তে কাজের অভিজ্ঞতা ছিল দুর্দান্ত। পেপসি’র নতুন স্বাদ ভক্তদের পছন্দ হবে বলে আমার বিশ্বাস এবং তাদের ক্যাম্পেইনটি নিয়ে আমি ভীষণ এক্সাইটেড।”

পেপসি’র নতুন টিভিসি টেলিভিশন, ডিজিটাল মিডিয়া, আউটডোর এবং সোশ্যাল মিডিয়ায় ৩৬০ ডিগ্রি প্রচার করা হবে। দেশে ব্র্যান্ডের সকল আউটলেটের এবং ই-কমার্স প্ল্যাটফর্মগুলোতে ছোট ও বড় প্যাকে পাওয়া যাচ্ছে নতুন পেপসি।

বিস্তারিত জানতে ভিজিট করুন: https://www.facebook.com/PepsiBangladesh



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ