Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জমিয়াতুল মোদার্রেছীনের শীর্ষ নেতা মাওলানা মোসাদ্দেক বিল্লাহ’র রোগমুক্তি কামনায় দোয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২২, ১২:১১ এএম

ইসলামী যুব আন্দোলনের উদ্যোগে গতকাল বুধবার বাদ আসর পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে জমিয়াতুল মোদার্রেছীনের শীর্ষ নেতা, ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য, চরমোনাই কামিল মাদরাসার প্রিন্সিপাল ও পীর সাহেব চরমোনাই (রহ.) এর মেঝ সাহেবজাদা প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানীর আশু রোগমুক্তি কামনা করে এক দেয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে ইসলামী আন্দোলনের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মাওলানা নেছার উদ্দিন, যুবনেতা মুফতী মানুসর আহমদ সাকী, রহমাতুল্লাহ বিন হাবিব, মুফতী সিরাজুল ইসলাম, মুহাম্মদ শফিকুল ইসলাম, মাওলানা সাইফুল্লাহ আল খালিদসহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ প্রিন্সিপাল মোসাদ্দেক বিল্লাহ মাদানীর আশু রোগমুক্তির জন্য দেশের ইসলামপ্রিয় জনতার প্রতি আন্তরিক দোয়া কামনা করেছেন। উল্লেখ্য যে, তিনি হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে গত কয়েকদিন আগে বরগুনার বরগুনা হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি স্ট্রোক, কিডনীসহ বেশ কয়েকটি রোগে আক্রান্ত। এমতাবস্থায় বিশেষ ব্যবস্থাপনায় ঢাকার কিডনী ফাউন্ডেশনে ভর্তি হলে সেখানে একটি অপারেশন হয়। তিনি এখন সিসিইউতে বিশেষজ্ঞ ডাক্তারের নিবির পর্যবেক্ষণে রয়েছেন। প্রয়োজন হলে এই বিশেষ মেডিকেল বোর্ড বিদেশে চিকিৎসার কথা বলবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ