Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

১ম বিভাগ দাবা লীগ ২০২১-২২: প্রথমবারেই রানার্স আপ পল্লী সঞ্চয় ব্যাংক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২২, ৬:৪৭ পিএম

প্রতিষ্ঠার পর এবারই প্রথম কোনো জাতীয় ইভেন্টে অংশগ্রহণ করে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার স্বপ্নপ্রসূত ‘ক্ষুদ্র সঞ্চয় মডেল’ পল্লী সঞ্চয় ব্যাংক। অংশগ্রহণেই সাফল্য এ যেন খেলা অনুরাগী মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের অগ্রযাত্রার বাস্তবায়ন। বাংলাদেশ দাবা ফেডারেশন কর্তৃক আয়োজিত স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী “১ম বিভাগ দাবা লীগ ২০২১-২২” এ প্রথমবার অংশগ্ৰহন করেই রানার্স আপ ট্রফি অর্জন করেছে দারিদ্র্য বিমোচনে মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে প্রতিষ্ঠিত পল্লী সঞ্চয় ব্যাংক। উল্লেখ্য যে,রাষ্ট্র মালিকানাধীন বিভিন্ন বানিজ্যিক ব্যাংকসহ মোট ১২টি দল এবারের ১ম বিভাগ দাবা লীগে অংশগ্ৰহন করে। ১১ খেলায় ১৮ পয়েন্ট নিয়ে রানার্স আপ হওয়ার মাধ্যমে পল্লী সঞ্চয় ব্যাংক আগামী বছর থেকে প্রিমিয়ার লীগে অংশগ্ৰহনের যোগ্যতা অর্জন করেছে।

এ উপলক্ষ্যে আজ ব্যাংকের প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আকরাম-আল-হোসেন এবং ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমান কেক কেটে কর্মকর্তা কর্মচারীদের এ আনন্দ উদযাপনে অংশগ্ৰহন করেন। অনুষ্ঠানে ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান মো: আকরাম-আল-হোসেন (সাবেক সিনিয়র সচিব) এর হাতে বাংলাদেশ দাবা ফেডারেশন কর্তৃক প্রাপ্ত রানার্স আপ ট্রফি এবং চেক তুলে দেন ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমান।

ক্রীড়াঙ্গনে সাফল্য অর্জনের জন্য ব্যাংকের চেয়ারম্যান আকরাম-আল-হোসেন সকলকে অভিনন্দন জানান এবং এ সাফল্যের ধারা সর্বক্ষেত্রে অব্যাহত রাখতে নিরলসভাবে কাজ করার আহ্বান জানান। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমান বলেন দারিদ্র্য বিমোচনের মাধ্যমে মানুষের আর্থিক অবস্থার উন্নতির পাশাপাশি খেলাধুলার মাধ্যমে শারীরিক ও মানসিক স্বাস্থ্য উন্নয়নের বিষয়ে সচেতনতা তৈরির জন্য বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করা জরুরি।

এ সময়ে উপস্থিত ছিলেন ব্যাংকের মহাব্যবস্থাপক দীপংকর রায়, সিনিয়র কনসালটেন্ট নজির আহমদ, পরামর্শক অসিত রঞ্জন পাল-সহ প্রধান কার্যালয়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এর আগে ২১ মার্চ ২০২২ হোটেল রেডিসন ব্লুতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ পুলিশ এর ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ পল্লী সঞ্চয় ব্যাংকের মহাব্যবস্থাপক দীপংকর রায় এর হাতে রানার্স আপ ট্রফি এবং চেক হস্তান্তর করেন।

ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আকরাম-আল-হোসেন এবং ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমান এর উদ্যোগে প্রথমবারের মতো কোনো জাতীয় ইভেন্টে অংশ নিয়ে পল্লী সঞ্চয় ব্যাংক এ সাফল্য অর্জন করায় ব্যাংক পরিবার আজ আনন্দিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ