Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তাসমিয়া কসমেটিকস এর বার্ষিক পরিবেশক সম্মেলন’২২ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২২, ৬:২৯ পিএম | আপডেট : ৭:০৮ পিএম, ২৩ মার্চ, ২০২২

আইএসও স্বীকৃতি প্রাপ্ত কসমেটিকস প্রসাধনী প্রস্তুতকারক ও পরিবেশক প্রতিষ্ঠান তাসমিয়া কসমেটিকস এন্ড টয়লেট্রিজ লিমিটেড এর পরিবেশকদের নিয়ে ঈদুল ফিতরের প্রস্তুতি বিষয়ক কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ মার্চ) রাজধানীর একটি হোটেলে দিনব্যাপী নানা কর্মসূচীর মাধ্যমে এই কনফারেন্স অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে তাসমিয়া কসমেটিকস এন্ড টয়লেট্রিজ লিমিটেডের চেয়ারম্যান ফাহমিদা আহমেদ, ব্যবস্থাপনা পরিচালক তাওহীদ আহমেদ, সিনিয়র সেলস অ্যান্ড মার্কেটিং ম্যানেজার মো: ওবায়দুর রহমান মোল্লাসহ প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও শুভ্যানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠনটি উপস্থাপনা করে মার্কেটিং-কো-অর্ডিনেটর হাম্মাদ আমীন।

কনফারেন্সে সারা দেশ থেকে আসা দুই শতাধিকের বেশি পরিবেশকদের সঙ্গে আসছে ঈদুল ফিতরের সেলস বিষয়ে মতবিনিময় ও তাদের পরামর্শ গ্রহণ করা হয়। এসময় পরিবেশকদের বিক্রয় লক্ষমাত্রা নির্ধারণ করে দেয়া হয় ও লক্ষপূরনে পুরস্কারের ঘোষনা করা হয়।

পরিবেশকদের উদ্দেশ্যে তাসমিয়া কসমেটিকস এন্ড টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তাওহীদ আহমেদ বলেন, ‘তাসমিয়া আপনাদের কোম্পানি। তাই এই কোম্পানির উন্নয়ন ও অগ্রযাত্রায় সবসময় আপনাদের পাশে চাই। একই সঙ্গে আমি ঘোষনা করছি, কোম্পানি পরিচালনার ক্ষেত্রে আপনাদের সবার অবদান যথাযথ মূল্যায়ন করা হবে।’

উল্লেখ- তাসমিয়া কসমেটিকস এন্ড টয়লেট্রিজ লিমিটেডে তাদের পথ চলায় এ বছর ১ যুগ পূর্ণ করলো। তাসমিয়ার স্মার্ট একটিভ গোল্ড মেহেদি, স্মার্ট একটিভ ব্লাক মেহেদি, স্মার্ট কোন মেহেদী, কিচেন ডিস ওয়াশিং বার, স্মার্ট লাক্সারি পাউডারসহ নানা ধরনের পণ্য রয়েছে। বিভিন্ন শপিং সেন্টার, মেগাসপ ও সারাদেশের দোকানে তাসমিয়ার পণ্য পাওয়া যায়। ফেসবুক: facebook.com/TasmiaCosmetics



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ