Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

র‌্যাংগস ইমার্টের নতুন আউটলেট ঢাকার উত্তরায়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ১২:৫১ পিএম

র‌্যানকন গ্রুপের রিটেইল ইলেকট্রনিকস প্রতিষ্ঠান র‌্যাংগস ইমার্টের নতুন আউটলেট চালু করা হলো রাজধানীর উত্তরার সোনারগাঁও জনপথ রোডে।
সম্প্রতি নতুন এই আউটলেটের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশ’র ব্যবস্থাপনা পরিচালক হোওয়ানসুং উ।
এসময় উপস্থিত ছিলেন—র‌্যাংগস ইমার্টের ডিভিশনাল ডিরেক্টর ইয়ামিন শরীফ চৌধুরী, এক্সিকিউটিভ ডিরেক্টর কাজী আশিক উর-রহমান ও চিফ অপারেটিং অফিসার সামির মুহাম্মাদ সালেহ, স্যামসাংয়ের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর ও হেড অফ সেলস সাদ বিন হাসান।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্যামসাং বাংলাদেশ’র ব্যবস্থাপনা পরিচালক হোওয়ানসুং উ র‌্যাংগস ইমার্ট পরিচালনার প্রশংসা করে ব্যবসায়িক সফলতা কামনা করেন।
অনুষ্ঠানে কাজী আশিক উর-রহমান বলেন, বিশ্বখ্যাত ব্র্যান্ডের মানসম্পন্ন ইলেকট্রনিক পণ্য বাজারজাতকরণ, সর্বোচ্চ কাস্টমার এক্সপেরিয়েন্স এবং সেরা সেবা দেওয়া র‌্যাংগস ইমার্টের মূল লক্ষ্য। আমাদের বিশ্বাস উত্তরা ও পার্শ্ববর্তী এলাকার ক্রেতাদের সেরামানের পণ্য সরবরাহ এবং পরিষেবার মাধ্যমে খুব ভালোমানের অভিজ্ঞতা দিতে পারবো।
উল্লেখ্য, র‌্যাংগস ইমার্ট স্যামসাং, হিটাচি, তোশিবা, প্যানাসনিক, হাইসেন্স ও তোশিন-সহ নামকরা বিভিন্ন আন্তর্জাতিক ব্র্যান্ডের ইলেকট্রনিক সামগ্রীর পরিবেশক হিসেবে দেশব্যাপী কাজ করছে। নতুন আউটলেটে নামকরা সব ব্র্যান্ডগুলোর স্মার্ট টেলিভিশন, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, এয়ার কন্ডিশনার, চেস্ট ফ্রিজার, মাইক্রোওয়েভ ওভেন, বিভিন্ন স্মল অ্যাপ্ল্যায়েন্সেস এবং স্যামসাং স্মার্টফোন পাওয়া যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ