Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

শুধু ভোজ্যতেল দাম নয় সকল পণ্যের দাম কমাতে হবে

ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২২, ১২:০৪ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারি মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, শুধুমাত্র নাম মাত্র ভোজ্যতেলের দাম কমানো নয়, সকল পণ্যের দাম কমাতে হবে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতি যেভাবে হু হু করে বেড়েই চলছে, তাতে ভোজ্যতেলের নাম মাত্র মূল্য কমিয়ে জনতার রুদ্ররোষ থেকে সরকার বাঁচতে পারবে না। তিনি বলেন, মশা মাছির উপদ্রব মারাত্মক আকার ধারণ করেছে। সিটি কর্পোরেশন মশা নিধনে চরমভাবে ব্যর্থ।
গতকাল সোমবার বিকেলে রাজধানীর সবুজবাগ থানার ৭৪নং ওয়ার্ড শাখার দাওয়াতী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। স্থানীয় জামিয়া ইসলামিয়া বটতলা মাদরাসা মিলনায়তনে মাওলানা মু. আব্দুর রহমানের সভাপতিত্বে এবং সেক্রেটারী মো. নজরুল ইসলামের সঞ্চালনায় নঅনুষ্ঠিত দাওয়াতী সভায় বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ প্রশিক্ষণ সম্পাদক মাওলানা নজরুল ইসলাম, সবুজবাগ থানা সভাপতি মাওলানা মোহাম্মদ নোমান।
মাওলানা ইমতিয়াজ আলম নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর চর সৈয়দপুরের আল-আমিননগর এলাকায় একটি কার্গো জাহাজের ধাক্কায় যাত্রীবাহী লঞ্চডুবি বহুসংখ্যক মানুষের প্রাণহানির ঘটনায় গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে মৃত ব্যক্তিদের রূহের মাগফিরাত কামনা করেন। তিনি ৩১ মার্চের জাতীয় মহাসমাবেশ সফলের জন্য দলমত নির্বিশেষ দেশবাসীর প্রতি আহ্বান জানান। এদিকে গতকাল বিকেলে রাজধানীর চকবাজার থানার ২৯নং ওয়ার্ড শাখার দাওয়াতী সভা স্থানীয় আইএবি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ