Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বন্ধুর সঙ্গে দেখা হলো না বৃদ্ধের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২২, ১২:০৬ এএম

রাজধানীর সবুজবাগের মায়াকানন এলাকায় সড়ক দুর্ঘটনায় সেকেন সরদার নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গত শুক্রবার বিকেল পৌনে পাঁচটায় তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক জানান, তিনি আগেই মারা গেছেন। নিহত সেকেনের ছেলে ওসমান বলেন, সবুজবাগের মায়াকাননে আমার বাসা। মালিবাগে বন্ধুর সঙ্গে দেখা করার উদ্দেশ্যে বাবা বাসা থেকে বেরিয়ে রওনা দেন। কিছুক্ষণ পরে বাবার ফোন থেকে কল আসে যে, তিনি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। তিনি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই। এরপর আহত অবস্থায় বাবাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। চিকিৎসক জানান আমার বাবা আর নেই। কোন ধরনের গাড়ির ধাক্কায় তিনি দুর্ঘটনার শিকার হন, তা এখনো জানতে পারিনি।
ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে গতকাল লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ