Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর জন্মদিনে মোস্তফা-হাকিমের উদ্যোগে গুণীজন সংবর্ধনা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২২, ১২:১২ এএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে গতকাল বৃহস্পতিবার আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে গুণীজন সংবর্ধনার আয়োজন করা হয়। উত্তর কাট্টলী মোস্তফা-হাকিম কলেজ চত্বরে জন্মদিনের কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাবেক সিটি মেয়র এম মনজুর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন মোস্তফা-হাকিম গ্রæপ ও ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পরিচালক মোহাম্মদ সাইফুল আলম।

বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী সংবর্ধিতরা হলেন- সুলতান আহাম্মদ চৌধুরী, সফিউল আলম চৌধুরী, এম এ জাফর, এডভোকেট আনোয়ারুল কবির চৌধুরী, আবুল কালাম শামসুদ্দিন চৌধুরী, এবাদুর রহমান সওদাগর, আলী মিয়া সওদাগর, মসিউদ্দৌলা চৌধুরী, আলী আজগর চৌধুরী, আব্দুল মাবুদ চৌধুরী, সুলতান মাহমুদ চৌধুরী ও বাবু বীরেন্দ্র লাল দে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ