Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুলিশের ওপরে হামলা করে আসামি ছিনতাই

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর দক্ষিণখানে পুলিশের হামলা করে মাদকসহ এক আসামিকে ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। দুর্বৃত্তদের হামলায় আহত হয়েছেন দুই পুলিশ সদস্য। গতকাল রোববার দুপুর ১২টার দিকে কোটবাড়ি চেকপোস্ট এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্তদের গ্রেপ্তার করতে অভিযান চালাচ্ছে পুলিশ। হামলার শিকার হয়েছেন পুলিশের চার সদস্য।
তাদের মধ্যে পুলিশের এএসআই ওয়াসীম দক্ষিণখান থানায় কর্মরত। বাকি তিন জন পুলিশ লাইন্সের কনস্টেবল। দক্ষিণখান থানার ওসি মামুনুর রহমান বলেন, দুপুর ১২টার দিকে দক্ষিণখানের কোটবাড়ি চেকপয়েন্টে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করতে যান এএসআই ওয়াসীম ও তিন কনস্টেবল। এ সময় মাদক কারবারির সহযোগীরা পুলিশের ওপর রেললাইনের পাথর ছুড়তে থাকে। এতে চারজনই আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। সহযোগীরা ওই মাদক কারবারিকে নিয়ে পালিয়ে গেছে। এ ঘটনায় হামলাকারীদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে। কাউকে এখন পর্যন্ত গ্রেপ্তার করা যায়নি। এছাড়া পুলিশের ওপর হামলার ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ