Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি ক্ষমতায় গেলে দেশ বিরাণভূমি হবে

আখাউড়ায় আইনমন্ত্রী

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ১২:০০ এএম

আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক বলেছেন, বিএনপি আইন মানে না, সংসদ মানে না। তারা ক্ষমতায় গেলে দেশ বিরাণভূমি হয়ে যাবে। তাদের কোনো কথায় আপনারা কান দেবেন না। তারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। গতকাল শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেছেন, উনি (খালেদা জিয়া) ২ বছর কারাগারে ছিলেন। জননেত্রী শেখ হাসিনা এতই মহান যে করোনার প্রাদুর্ভাব শুরু হওয়ার ঠিক সেই সময়ে আইনী পদ্ধতিতে তার সাজা স্থগিত রেখে তাকে মুক্তি দিয়েছিলেন। সেই সময় দুইটি কথা ছিল যে, উনি ঢাকায় চিকিৎসা নিবেন এবং বিদেশ যেতে পারবেন না। তিন বার বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন। তারপরও বলে তার চিকিৎসার জন্য বিদেশ যেতে হবে। আপনারা বলেন এটা কি যুক্তি কথা হল। তারপর উনারা বলেন আন্দোলন করবেন।

উপজেলা আ.লীগের আহবায়ক প্রিন্সিপাল (অব.) মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহবুবুল আলম খোকন, পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা আ.লীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া, কসবা উপজেলা চেয়ারম্যান এড. রাশেদুল কাউছার ভুইয়া জীবন, কসবা পৌর মেয়র গোলাম হাক্কানিসহ প্রমুখ ব্যক্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ