Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

চার জেলায় সড়কে নিহত ৮

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ১২:০০ এএম

দেশের চার জেলায় শুক্রবার ও গতকাল সড়কে প্রাণ হারায় আটজন। খুলনার তেরখাদায় ট্রলি ও মোটরসাইকেলের সংঘর্ষে এক, পটুয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন আহত হয়েছেন দু’জন, নেত্রকোনা ময়মনসিংহ সড়কের সিমেন্ট বোঝাই ট্রাক পিক-আপ ভ্যানের সংঘর্ষে দুই, দিনাজপুরের পার্বতীপুরে বালু বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট একজন নিহত হয়েছে। আমাদের ব্যুরো, জেলা ও উপজেলা সংবাদদাতাদের পাঠানো খবর বিস্তারিত :

খুলনা ব্যুরো জানান, খুলনার তেরখাদায় ট্রলি ও মোটরসাইকেলের সংঘর্ষে মোহাম্মদ মুহিত নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল শনিবার বিকেল সাড়ে ৩ টার দিকে উপজেলার আজগড়া ইউনিয়নের পুজাখোলা নামক স্থানে এ দুঘর্টনা ঘটে। নিহত মোটরসাইকেল চালক মুহিত খুলনা মহানগরীর বসুপাড়া এলাকার গোলাম মোস্তফার ছেলে। তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহুরুল আলম বলেন, নিহত ব্যক্তির তেরখাদায় একটি মাছের ঘের রয়েছে। সেখানে থেকে খুলনায় ফেরার পথে পুজাখোলা নামক স্থানে ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা ম্যাডিকেল কলেজ (খুমেক) হাসাপাতালে পাঠায়। সন্ধ্যায় তার মৃত্যু হয়।

পটুয়াখালী জেলা ও উপজেলা সংবাদাতা জানান, পটুয়াখালীতে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় চার জন নিহত হয়েছেন আহত হয়েছেন দুই জন। গত শনিবার দুপুরে বাউফল-দুমকি সড়কের মুরাদিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে দুটি মোটরসাইকেল ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে তিন মোটরসাইকেল আরোহী নিহত হন এবং অন্য দুই আরোহী আহত হন। নিহতরা হলেন বায়েজিদ, ইউসুফ ও হিরা। এ ঘটনায় পিকআপের চালক জহিরুল ইসলাম ও হেল্পার জাকারিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

অপরদিকে, গত শুক্রবার সন্ধ্যায় পটুয়াখালী-কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের পাখিমারা এলাকায় যমুনা পরিবহন নামের একটি বাসের চাপায় হাসান পারভেজ নামের এক সাংবাদিক নিহত হয়েছেন। তিনি জাতীয় দৈনিক ডেইলি ইন্ডাস্ট্রীর কলাপাড়া উপজেলা প্রতিনিধি এবং কলাপাড়া প্রেসক্লাবের সদস্য ছিলেন।

নেত্রকোনা জেলা সংবাদদাতা জানান, নেত্রকোনা ময়মনসিংহ সড়কের চল্লিশা ইউনিয়নের সাকুয়া নামক স্থানে গতকাল শনিবার সিমেন্ট বোঝাই ট্রাকের সাথে পিক-আপ ভ্যানের সংঘর্ষে দুই জন নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন।

নিহত একজনের পরিচয় পাওয়া গেছে। আরেক জনের পরিচয় পাওয়া যায়নি। নিহত তরিকুল ইসলাম নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার আজিজ বেপারীর ছেলে।

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা জানান, দিনাজপুরের পার্বতীপুরে বালু বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দিবাকর মহন্ত নামে এক প্রকৌশলীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুর ১টার দিকে উপজেলা মহেশপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী জানান, নিহত মোটরসাইকেলের চালক দীবাকর মহন্ত কয়লাখনি এলাকা থেকে ফুলবাড়ী-রংপুর মহাসড়কের মধ্যপাড়া পাথরখনির দিকে যাচ্ছিলো। পথিমধ্যে মহেশপুর দলদলিয়া নামক এলাকায় পৌঁছলে পিছন দিক থেকে আসা বালু বোঝাই ট্রাক তাকে ধাক্কা দিলে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ