Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অবিলম্বে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম নিয়ন্ত্রণ করুন- বাংলাদেশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ৬:৫৯ পিএম | আপডেট : ৭:০২ পিএম, ১১ মার্চ, ২০২২

বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ বলেছেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগণের নাভিশ্বাস উঠছে। দিশেহারা মানুষ টিসিবির গাড়ীর সামনে ভিড় করছে। অথচ সরকারের গুরুত্বপূর্ণ ব্যক্তি দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির বিষয়ে উপহাস করছেন। তিনি বলেন, মানুষের কাছে যান দুঃখ কষ্টের কথা শুনুন। তারপর মন্তব্য করুন। তিনি অবিলম্বে বাজার মনিটরিং করে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম নিয়ন্ত্রণ করার আহ্বান জানান। তিনি কারাবন্দী সংগঠনের মহাসচিব মাওলানা মামুনুল হকসহ আলেম-উলামাদের রমজানের আগে মুক্তি দেয়ার জন্য সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানান।

তিনি আজ সকালে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগর আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বিশেষ অতিথির বক্তব্যে সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ বলেন, মানুষের আয়ের সঙ্গে ব্যয়ের কোনো সমন্বয় নেই। দ্রব্যমূল্যের বাজার কঠোর হস্তে নিয়ন্ত্রণ ও জিনিস পত্রের দাম না কমালে মানুষ জীবন বাঁচাতে চুরি ডাকাতি ও খুনের মতো অনৈতিক কাজে জড়িয়ে পড়বে। এতে সমাজ ও রাষ্ট্রে বিশৃঙ্খলা তৈরি হবে। সুতরাং মানুষ যাতে খেয়ে পড়ে বাঁচতে পারে সে উদ্যোগ গ্রহণ করুন।
ঢাকার জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা মহানগর ভারপ্রাপ্ত সভাপতি মুফতি নূর মোহাম্মদ আজিজীর সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক মাওলানা আতিক উল্লাহ এর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, যুগ্মমহাসচিব মাওলানা আব্দুল আজিজ, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মুসা, মাওলানা আবুল হাসানাত জালালী, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা মাহবুবুল হক, সহ-সমাজকল্যাণ সম্পাদক মাওলানা শরীফ হোসাইন, বায়তুলমাল সম্পাদক মাওলানা নিয়ামতুল্লাহ, সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা ফজলুর রহমান, সহ-প্রশিক্ষণ সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম, ঢাকা মহানগর সহ-সভাপতি মাওলানা হাসান জুনাঈদ, মাওলানা জয়নুল আবেদীন, সহ-সাংগঠনিক সম্পাদক মুফতি আব্দুর রহীম সাঈদ, জাভেদ হোসাইন, হাফেজ দেলোয়ার হোসাইন, নারায়ণগঞ্জ মহানগর সহ-সাধারণ সম্পাদক মাওলানা রশিদ আহমদ ও যুব মজলিস ঢাকা মহানগর সভাপতি মাওলানা রাকিব হোসাইন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ