Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে বাসে অজ্ঞান পার্টির খপ্পরে কাঠ ব্যবসায়ী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ১১:৩৯ পিএম

রাজধানীর রামপুরায় আসমানী পরিবহনের বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন আনোয়ার হোসেন নামে এক কাঠ ব্যবসায়ী। এ সময় তার কাছে থাকা কাঠ কেনার ৪০ হাজার টাকা নিয়ে গেছে প্রতারক চক্র। গতকাল বিকেল সোয়া তিনটায় তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

আনোয়ারের স্ত্রী হালিমা বেগম বলেন, বুধবার দুপুরে কাঠ কেনার জন্য রূপগঞ্জ থেকে যাত্রাবাড়ী যাচ্ছিলেন আমার স্বামী। আসমানী পরিবহনে প্রতারক চক্রের লোকজন তাকে কিছু খাইয়ে অজ্ঞান করে সঙ্গে থাকা ৪০ হাজার টাকা নিয়ে যায়। পরে আমি তার মোবাইলে কল দিলে বাসে থাকা অন্য এক যাত্রী রিসিভ করে বলে সে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছে। পরে আমরা এসে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি।
তিনি আরো বলেন, আমার স্বামীর মোটামুটি জ্ঞান আছে। তবে কথা সম্পূর্ণ স্পষ্টভাবে বলতে পারছে না। তার পাকস্থলী ওয়াশ দেওয়ার জন্য নেওয়া হয়েছে। আমাদের বাড়ি নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ এলাকায়। ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, রামপুরা থেকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া একজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ