Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিআরবি রক্ষায় ‘পতাকা মিছিল’

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ১২:০৯ এএম

বেনিয়া গোষ্ঠীর হাত থেকে সিআরবি রক্ষা এবং বঙ্গমাতার নামে সিআরবিকে জাতীয় উদ্যান ঘোষণার দাবিতে গতকাল মঙ্গলবার নাগরিক সমাজ চট্টগ্রামের উদ্যোগে সিআরবি চত্বরে প্রতিবাদ সমাবেশ এবং জাতীয় পতাকা মিছিল অনুষ্ঠিত হয়। সমাবেশ বক্তব্য রাখেন নাগরিক সমাজ চট্টগ্রামের সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল। তিনি বলেন, সিআরবিতে কোন রকম বাণিজ্যিক হাসপাতাল হতে দেয়া হবেনা। আমরা চাই সিআরবি যেমন আছে তেমন থাকুক এবং সিআরবিকে আরো পরিবেশবান্ধব করে বঙ্গমাতার নামে জাতীয় উদ্যান ঘোষণা করা হোক। তিনি হুঁশিয়ারী দিয়ে বলেন, আমরা এই অন্যায়ের বিরুদ্ধে শুধু মাঠে নয় আইনি লড়াইও করবো।
এতে আরও বক্তব্য রাখেন নাগরিক সমাজের কো-চেয়ারম্যান মোহাম্মদ ইউনুস, ডা. মাহফুজুর রহমান, আওয়ামী লীগ নেতা মফিজুর রহমান। উপস্থিত ছিলেন চবি শিক্ষক কবি হোসাইন কবির, পরিবেশবিদ ড. ইদ্রিস আলী, জাসদ নেতা জসিম উদ্দীন বাবুল, লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসনাত বেলাল, বেলায়ত হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ