Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করেছে মার্কেন্টাইল ব্যাংক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ৫:৪২ পিএম

আন্তর্জাতিক নারী দিবস-২০২২ উদযাপন করেছে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড। এ উপলক্ষে আজ (মঙ্গলবার) প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নারী কর্মকর্তাদের নিয়ে কেক কাটেন ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী এবং ধন্যবাদ জ্ঞাপন করেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান। এছাড়াও সারাদেশে ব্যাংকের ১৫০টি শাখা, ২০টি উপশাখা এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগে আলাদাভাবে কেক কেটে দিবসটি উদযাপন করা হয়।

প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক আদিল রায়হান, হাসনে আলম ও মুঃ মাহমুদ আলম চৌধুরী, এসইভিপি ও হেড অব ট্রেজারী ডিভিশন অসীম কুমার সাহা, এসইভিপি ও হেড অব কর্পোরেট ব্যাংকিং ডিভিশন শাহ মোঃ সোহেল খুরশীদ, এসইভিপি ও হেড অব এইচআরডি মোহাম্মদ ইকবাল রেজওয়ান এবং সিএফও তাপস চন্দ্র পাল, পিএইচডি সহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী ও নারী কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ