Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে জাতির পিতার প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধাঞ্জলি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ৬:৩৬ পিএম

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে রাষ্ট্রায়ত্ব রূপালী ব্যাংক লিমিটেড। আজ (সোমবার) ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ ব্যাংকের প্রধান কার্যালয়ে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।

এসময় ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক বলেন, বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা “রূপকল্প ২০৪১” ঘোষণা করেছেন। ৭ই মার্চের ভাষণে অনুপ্রাণিত হয়ে রূপালী ব্যাংকও এসব কর্মসূচী বাস্তবায়নে নিজ অবস্থান থেকে ভূমিকা রাখবে ইনশাআল্লাহ।

ব্যবস্থাপনা পরিচালক মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ বলেন, ৭ই মার্চের ভাষণ “এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম,এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম”একটি চমৎকার আধুনিক কবিতার মত ভাষণ যা আমাদের অনুপ্রেরণা যুগিয়েছিল। পৃথিবীতে এই ভাষণটি সেরা ভাষণ হয়ে থাকবে।

ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর, মো. শওকত আলী খান এবং খান ইকবাল হোসেন এ সময় উপস্থিত ছিলেন। এছাড়াও ব্যাংকের জিএম পারসুমা আলম, মো. গোলাম মরতুজা, কাজী আব্দুর রহমান, মো. হারুনুর রশীদ, কাজী মো. ওয়াহিদুল ইসলাম, মো. ফয়েজ আলম, রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন (সিবিএ), রূপালী ব্যাংক এক্সিকিউটিভ ফোরাম, বঙ্গবন্ধু পরিষদ, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ ও বঙ্গবন্ধু প্রকৌশল পরিষদের পক্ষেও জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ