Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মগবাজার বাসা থেকে নৃত্যশিল্পীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ১২:০৭ এএম

রাজধানীর মগবাজারের একটি বাসা থেকে বিউটি আক্তার মিনু (৫০) নামে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি নৃত্যশিল্পী ছিলেন বলে জানায় তার পরিবার। গত শনিবার রাতে লাশ উদ্ধার করা হয়। মিনু বরিশালের গৌরনদী থানার কালুপাড়া গ্রামের আব্দুল মান্নান খলিফার মেয়ে। তিনি বড় মগবাজারের এলাকায় থাকতেন।
হাতিরঝিল থানার এসআই মো. হারুন অর রশিদ জানান, শনিবার দিনগত রাত দেড়টার দিকে বড় মগবাজার বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়।
পরিবারে দাবি, সউদী আরব প্রবাসী এক ছেলের সঙ্গে তার সম্পর্ক ছিল। শনিবার রাত সাড়ে ১১টার দিকে মোবাইল ফোনে তার সঙ্গে রাগারাগি হয় বিউটির। এরপর নিজের রুমে গিয়ে দরজা বন্ধ করে দেন তিনি। কিছুক্ষণ পর পরিবারের লোকজন ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা খুলে দেখে বিউটি গলায় ফাঁস দিয়ে ঝুলছেন। পরে থানায় খবর দেয়া হয়। এদিকে প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ।
বিউটির ছোট ভাই মো. ফারুক জানান, বিউটি চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য ছিল। সিনেমায় নৃত্যশিল্পী হিসেবে কাজ করতেন। দিলদার, আফজাল শরীফ, কাবিলাসহ অনেকের সঙ্গে সিনেমায় অভিনয় করেছেন তিনি। বিশ বছর আগে তার স্বামীর সঙ্গে ডিভোর্স হয়ে গেছে। এরপর সে আর কোথাও বিয়ে করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ