Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে ট্রাকের ধাক্কায় শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২২, ১২:০২ এএম

রাজধানীর সবুজবাগ থানার বাসাবো আমতলা এলাকায় একটি ড্রাম ট্রাকের ধাক্কায় মো. সাজ্জাদ হোসেন (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক চালক মোশারফকে (৪৮) আটক করেছে পুলিশ। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে দুপুরে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় পুলিশ। সবুজবাগ থানার এসআই মো. মনিরুজ্জামান বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। তিনি আরো বলেন, ট্রাকের ধাক্কায় শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। ঘটনার পর ড্রাম ট্রাকটি জব্দ ও চালক মোশারফকে আটক করা হয়েছে। শিশুটি স্থানীয় একটি প্রাইমারি স্কুলে চতুর্থ শ্রেণিতে লেখাপড়া করত।
শিশু সাজ্জাদ হোসেনের মামা মোতালেব জানান, আমার ভাগিনা স্থানীয় এস আর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণিতে পড়াশোনা করত। আজ বাসাবোর আমতলা এলাকায় রাস্তা পার হওয়ার সময় ড্রাম ট্রাকে ধাক্কা লেগে ঘটনাস্থলেই সে মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ