Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আওয়ামী লীগ দেশের জন্য বড় হুমকি : ব্যারিষ্টার তাসমিয়া প্রধান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২২, ১২:০৪ এএম

জাগপা’র সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান বলেছেন, স্বাধীনতার ৪০ বছর পর গত ১০ বছরে দেশের জনগণ গণতন্ত্র ও ভোটাধিকার হারিয়েছে। গত ৫ বছর ধরে সাধারণ মানুষ চাল-ডাল, তেল-পানি, গ্যাস-বিদ্যুৎ সহ দ্রব্যমূল্যের সাথে নিরব যুদ্ধ চালিয়ে যাচ্ছে। কৃষকরা কৃষি পণ্যের ভূর্তকি দিতে গিয়ে আজ নিঃস্ব। শিক্ষিত বেকার যুবকদের কর্মসংস্থান না থাকায় ঘরে ঘরে বড় সংকট দেখা দিয়েছে। এসব পরিস্থিতির জন্য দায় দেশের আমলা ও শাসকগোষ্ঠীর বস্তা বস্তা দুর্নীতি। গতকাল শুক্রবার আসাদ গেট জিইউপি মিলনায়তনে ‘দ্রব্য মূল্যের লাগামহীন উর্ধ্বগতির’ প্রতিবাদ যুব জাগপা আয়োজিত যুব সমাবেশে তিনি এসব কথা বলেন।
জাগপা সভাপতি সরকারকে অবিলম্বে দ্রব্যমূল্যের উপর নিয়ন্ত্রিত সিন্ডিকেট বন্ধের আহ্বান জানিয়ে বলেন, সকল পণ্যের উপর বাড়তি মূল্য প্রত্যাহার করতে হবে। বাজারে ও খুচরা দোকানে ভ্রাম্যমাণ অভিযান শুরু করুন। দেশের মানুষের মৌলিক অধিকার ফিরিয়ে দিন। তিনি আরো বলেন, প্রতিহিংসার রাজনীতি করতে গিয়ে আওয়ামী লীগ আজ দেশের জন্য বড় হুমকি হয়ে দাঁড়িয়েছে। তবে রাজনীতিবিদদের মনে রাখা ভাল প্রতিহিংসা এবং লোভ-লালসার রাজনীতি দেশের জন্য একটি মরণ ফাঁদ। যুব জাগপা’র সভাপতি নজরুল ইসলাম বাবলু’র সভাপতিত্বে বক্তব্য রাখেন জাগপা›র সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন, প্রেসিডিয়াম সদস্য আবু মোজাফফর মোঃ আনাছ, ভাইস চেয়ারম্যান ও রাজনৈতিক মুখপাত্র রাশেদ প্রধান, যুব জাগপা’র সহসভাপতি মাহিদুর রহমান বাবলা, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী ফকির, ক্রীড়া সম্পাদক শ্রী জনি নন্দী, সহ প্রচার সম্পাদক আক্তার হোসেন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ