Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইরাকে ওয়ালটন ব্র্যান্ডের যাত্রা শুরু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২২, ১২:০৫ এএম

ভিশন ‘গো গ্লোবাল- ২০৩০’ অর্জনের লক্ষ্যে বৈশ্বিক বাজারে নিজস্ব ব্র্যান্ড লোগোতে পণ্য রফতানির প্রতি অধিক গুরুত্ব দিয়েছে ওয়ালটন। যার প্রেক্ষিতে ইউরোপ, এশিয়া ও আফ্রিকার বিভিন্ন দেশে ওয়ালটন ব্র্যান্ড নামেই পণ্য রপ্তানি করছে। এরই ধারাবাহিকতায় এবার ইরাকে নিজস্ব ব্র্যান্ড নামে টেলিভিশন ও ওয়াশিং মেশিন রফতানি শুরু করলো ওয়ালটন। এর মধ্য দিয়ে ওয়ালটন ব্র্যান্ডের বৈশ্বিক বাজার সম্প্রসারণ হলো মধ্যপ্রাচ্যের এই আরব দেশটিতে।

গত সোমবার গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি সদর দফতরে আয়োজিত অনুষ্ঠানে ইরাকে ওয়ালটন ব্র্যান্ডের টিভি ও ওয়াশিং মেশিন রফতানি কার্যক্রম উদ্বোধন করা হয়। আনুষ্ঠানিকভাবে রফতানি কার্যক্রম উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত ইরাকের হেড অব মিশন আবদুলসালাম সাদ্দাম মোহাইসেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন ইরাকের ডেপুটি হেড অব মিশন মোহানাদ আল দারাজি।
গত সোমবার অতিথিরা ওয়ালটন কারখানা প্রাঙ্গণে পৌঁছলে তাদেরকে ফুল দিয়ে স্বাগত জানান ওয়ালটনের ঊর্দ্ধতন কর্মকর্তারা। সেসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. হুমায়ূন কবীর ও আলমগীর আলম সরকার, ওয়ালটন ইন্টারন্যাশনাল বিজনেস ইউনিট (আইবিইউ) এর প্রেসিডেন্ট এডওয়ার্ড কিম, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর কর্নেল (অব.) এসএম শাহাদাত হোসেন, ইউসুফ আলী, ওয়ালটন টিভির চিফ বিজনেস অফিসার প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন, আইবিইউ শাখার ভাইস-প্রেসিডেন্ট সাঈদ আল ইমরান, মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌস প্রমূখ।
উল্লেখ্য, বিশ্বের ৪০টিরও বেশি দেশে রফতানি হচ্ছে ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ওয়ালটন পণ্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ