Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্ব নবীর সর্বশ্রেষ্ঠ মোজেজা মেরাজ

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ১২:১৩ এএম

পবিত্র শবে মেরাজ উপলক্ষে মোহাম্মদপুর, লালমাটিয়াস্থ আদর্শ ইসলামী মিশন মহিলা মাদরাসা ও জৈনপুরী খানকাহ শরীফের উদ্যোগে দাখিল ও আলিম শ্রেণিতে জিপিএ-৫ প্রাপ্ত ও বিভিন্ন বিষয়ে প্রতিযোগিতায় ১ম হওয়া কৃতি ছাত্রীদের মধ্যে ক্রেস্ট, পুরষ্কার বিতরণী ও শবে মেরাজ উপলক্ষে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে দোয়া করেন, আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৈনপুরী পিরসাহেব কেবলা। মাদরাসার প্রিন্সিপাল আলহাজ্জ্ব মাওলানা ক্বারী রওশন আরা নুরীর ব্যবস্থাপনায় অনুষ্ঠিত মাহফিলে অতিথি ছিলেন- পূর্ত মন্ত্রণালয়ের সাবেক প্রধান প্রকৌশলী আলহাজ্জ্ব হাফিজুর রহমান টিপু মুনশী এবং তেপান্তর গ্রুপের চেয়ারম্যান আলহাজ্জ্ব হাফেজ মাওলানা ডঃ এইচ এম এরশাদ উল্লাহ চৌধুরী এবং বিশিষ্ট ব্যাবসায়ী পীরজাদা আলহাজ্জ্ব সৈয়দ সিরাজউদ্দৌলাসহ বহু গণ্যমান্য ব্যক্তিবর্গ।
ওয়াজ ফরমান হজরত মাওলানা খালেদ সাইফুল্লাহ, পীরজাদা সৈয়দ মিশকাতুর রহমান জৈনপুরী, লায়ন্স আলহাজ্জ্ব রুহুল আমিন, বৈজ্ঞানিক সরওয়ার ও হজরত মাওলানা মঈনুদ্দীন সাহেবসহ বহু ওলামায়ে কেরাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ